নরসিংদী প্রতিনিধি

  ১৪ আগস্ট, ২০২২

কিশোর গ্যাংয়ের প্রধানসহ গ্রেপ্তার ৭, দেশি অস্ত্র জব্দ

নরসিংদীর হাজীপুরে কিশোর গ্যাংয়ের প্রধানসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) রাত দেড়টার দিকে সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের গেইটবাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়। এদিকে শনিবার (১৩ আগস্ট) বিকালে পুলিশ বাদী হয়ে ৮ জনকে আসামি করে মামলা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

আসামি হলো- রায়পুরার চরআড়ালিয়া ইউনিয়নের বাতাকান্দী গ্রামের মৃত মাতব্বর আলীর ছেলে নূর মোহাম্মদ (৪০), তার ছেলে মো. শ্রাবণ (১৯), সদর উপজেলার হাজীপুরের সওদাগর পাড়ার আলমগীর হোসেনের ছেলে হাসান মিয়া (১৭), জামাল মিয়ার ছেলে ফাহিম হাসান নাফিজ (১৬), হারুন মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া (১৭), শহরের বীরপুর এলাকার জাকির হোসেনের ছেলে শরীফ মিয়া (১৭), সোহেল ভূঁইয়ার ছেলে সাজ্জাদ হোসেন (১৭), সোহেল মিয়ার ছেলে ফয়সাল মিয়া (১৯)। শ্রাবণ নামের আরেক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ বলছে, শুক্রবার সন্ধ্যার পর স্থানীয়দের নিয়ে রায়পুরার চরআড়ালিয়া ইউনিয়নের বাতাকান্দী গ্রামের নূর মোহাম্মদের বাড়িতে একটি শালিস হয়। যেকোন ভাবে রায় নিজেদের পক্ষে নিতে ওই শালিসে উপস্থিত থাকার জন্য ওই কিশোর গ্যাংটিকে দাওয়াত দিয়েছিলেন নূর মোহাম্মদ। শালিসের রায় পক্ষে আসার পর রাত দেড়টার দিকে তাদের নরসিংদী শহর পর্যন্ত এগিয়ে দিতে যান তিনি। রাতে কিশোরদের একসঙ্গে দেখে সন্দেহ হলে হাজীপুরের গেইটবাজারে তাদের বহনকারী অটোরিকশা থামিয়ে তল্লাশী চালায় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, ২টি চাইনিজ কুড়াল ও ২টি ছুরি জব্দ করা হয়। এরপরই তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close