প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৫ আগস্ট, ২০২২

অটোচালকসহ তিন জনের মরদেহ উদ্ধার

নীলফামারীর কিশোরগঞ্জে নিখোঁজ বৃদ্ধ ও নরসিংদীর মনোহরদীতে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে গাজীপুরের শ্রীপুরে অজ্ঞাত নারীর অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

কিশোরগঞ্জ (নীলফামারী) : কিশোরগঞ্জে নিখোঁজের একদিন পর মান্নাত হোসেন (৭০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে মাগুড়া ইউনিয়নের আক্কেলপুর ঘোনপাড়া সেচ ক্যানেলের বাঁধ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই ইউনিয়নের উত্তর সিঙ্গেরগাড়ি পাঠানপাড়া গ্রামের মৃত ছাতু মামুদের ছেলে।

নিহতের পরিবার জানায়, মঙ্গলবার বিকালে মান্নাত হোসেন বাড়ি থেকে বেড়িয়ে যান। বুধবার সন্ধায় ক্যানেলের বাঁধে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বাড়িতে খবর দেন। পরে সেখান থেকে রাতে লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যায়। তার পরিবারের দাবি, বৃদ্ধ মান্নাত মানসিক সমস্যসায় ভুগছিলেন। তার নিখোঁজের ঘটনায় এলাকায় মাইকিং করা হয়েছিল। ওসি রাজীব কুমার রায় জানান, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মনোহরদী (নরসিংদী) : মনোহরদীতে স্বপন মিয়া (২৬) নামের এক অটোরিকশা চালকের মরদেহ উদ্বার করা হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের পশ্চিম বীরগাঁও গ্রামের রমজান আলী রেনুর পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। স্বপন পশ্চিম বীরগাঁও গ্রামের আফসার উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানান, বুধবার রাতে রাস্তার পাশে মুরগীর ফার্মে কাজ করছিলেন ওই গ্রামের রমজান আলী রেনুর ছেলে আল-আমিন। রাত সাড়ে ৯টার দিকে মানুষের গোঙরানির শব্দ পান তিনি। পরে বাইরে বের হয়ে একটি পরিত্যক্ত অটোরিকশা দেখতে পান। টর্চ লাইট জ¦ালিয়ে অটোরিকশার অদূরে কয়েকজন লোক দেখতে পান। কাছে গিয়ে দেখেন অপরিচিত দুই ব্যক্তি স্বপন মিয়া শরীরের উপর উঠে তার দুই হাত চেপে ধরে রয়েছে।

এ সময় একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে জাকির হোসেন গিয়ে আল-আমিনের হাতে পায়ে ধরে বাড়ীতে চলে যাওয়ার অনুরোধ করে এবং টর্চ লাইটের আলো নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। আল-আমিন বাড়ী ফিরতে না চাইলে জোড়পূর্বক তাকে বাড়ীর দিকে পাঠিয়ে দেওয়া হয়। পরে স্বপন মিয়াকে জোরপূর্বক টেনে হিঁচড়ে পুকুর পাড়ের দিকে নিয়ে যায় তারা। এ দৃশ্য দেখে আল-আমিন বাড়ীতে গিয়ে লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে আর কাউকে পাননি। খবর পেয়ে পুলিশ পরিত্যাক্ত অটোরিকশা থেকে তিনটি মুঠোফোন এবং একটি লুঙ্গি উদ্ধার করে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়দের সহযোগীতায় রেনু মাস্টারের পুকুরে কচুরিপানার নিচ থেকে স্বপনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শ্রীপুর (গাজীপুর) : শ্রীপুর পৌর এলাকার চন্নাপাড়া গ্রামের হাজী নাসির উদ্দিনের বাগান থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে ওই লাশের সন্ধান দেয় এলাকাবাসী। পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন গাজীপুর ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে লাশটির সুরতহাল করে।

স্থানীয়রা জানান, খোলা মাঠের পাশ দিয়ে চলাচলের রাস্তা থাকায় প্রচন্ড দুর্গন্ধ শুরু হলে এলাকার মানুষ ভীড় করে। পরে পুলিশ ও স্থানীয় কাউন্সিলরকে জানানো হয়। স্থানীয়রা কেউ মরদেহটির পরিচয় নিশ্চিত করতে পারেননি বলে জানান পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close