চট্টগ্রাম (পটিয়া) প্রতিনিধি

  ২১ জুন, ২০২২

স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন, প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের কর্ণফুলীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা রমজান আলী (৩৫) খুনের প্রধান আসামি শহিদুল ইসলাম হৃদয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে ঢাকার উত্তরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শহীদুল ইছানগর শফিউল আলমের ছেলে। তিনি রমজান হত্যা মামলার ১নং এজাহারনামীয় আসামি। বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ। তিনি বলেন, রমজান হত্যাকান্ডে জড়িত প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত শুক্রবার সন্ধ্যায় নিহতের বড় ভাই মোহাম্মদ আলমগীর বাদি হয়ে কর্ণফুলী থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ইছানগর শফিউল আলমের তিন ছেলে শহিদুল ইসলাম হৃদয়, মো. রাশেদ ও খোরশেদ আলম, একই ওয়ার্ডের মৃত মোহাম্মদ হোসেন ছেলে আবুল কালাম, সেলিমের ছেলে জাহাঙ্গীর আলম পারভেজ, বশির উল্লাহর ছেলে আরিফুল ইসলাম দুখু ও মো. জামালের ছেলে মো. বিজয়কে আসামি করা হয়। এছাড়া আরও ২-৩ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। আসামিরা সবাই ওই ওয়ার্ডের বিজয়ী মেম্বার প্রার্থী সাইদুল হকের সমর্থক।

প্রসঙ্গত, গত ১৫ জুন কর্ণফুলীর চরপাথরঘাটা ইউনিয়নে শেষ দাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থীকে ভোট দেওয়ায় নির্বাচনের পরের দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিজয়ী মেম্বার পদপ্রার্থী সাইদুল হকের সমর্থকরা পরাজিত মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ ইসহাকের সমর্থক রমজানকে ধরে মারধর করে। এক পর্যায়ে গ্রেপ্তার শহীদুল রমজানকে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close