লালমোহন (ভোলা) ও মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০২১

লালমোহনে গৃহবধূ মাধবপুরে বৃদ্ধের লাশ

ভোলার লালমোহনে নাজমা বেগম (৪০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের আবুগঞ্জ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার ফরাজিবাড়ির মো. সিদ্দিকের স্ত্রী। জানা গেছে, দীর্ঘদিন ধরে নাজমার সঙ্গে তার ননদের মনমালিন্য চলছিল। গত বৃহস্পতিবার রাতে স্থানীয় লোকজন তাদের মিলিয়ে দেন। পরে পরিবারের সবাই ঘুমাতে গেলে রাত ২টার দিকে ঘরে মশারি টানাতে গিয়ে নাজমাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখে চিৎকার করে তার মেয়ে ঝুমুর। এ সময় বাড়ির অন্যরা গিয়ে নাজমাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এদিকে হবিগঞ্জের মাধবপুর প্রতিনিধি জানান, মাধবপুরে জিতেন্দ্র সরকার (৬৫) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার উত্তর সুরমা গ্রামের মৃত নকুল সরকারের ছেলে। গতকাল শুক্রবার সকালে ঢাকা সিলেট পুরাতন মহাসড়কের পাশে একটি খাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার জিতেন্দ্র বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরে যাননি। পরে পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। শুক্রবার সকালে মহাসড়কের পাশে একটি খালে তার মরদেহ ভাসমান অবস্থান দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close