গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২০

ময়মনসিংহের গৌরীপুর

শিশুদের ঝগড়ায় প্রাণ গেল বাবার

শিশুদের ঝগড়ার জের ধরে ময়মনসিংহের গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় আহত আরিফুল ইসলাম হীরা (৩৫) সাতদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যুবরণ করেছন। গতকাল রোববার সকালে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হীরা গৌরীপুর পৌর শহরের দাপুনিয়া মহল্লার মৃত তালেব হোসেনের ছেলে। এরআগে গত ১২ জানুয়ারি শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ লাল মিয়ার (৪০) লোকজন হীরার উপর হামলা চালায়।

জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে হীরার সঙ্গে প্রতিবেশি লাল মিয়ার পরিবারের বিরোধ ছিলো। গত ১২ জানুয়ারি বিকালে হীরার ছেলে জিহান বাড়ির পাশে শিশুদের সঙ্গে খেলাধুলা করার সময় লাল মিয়ার ছেলে পিয়েল জিহানকে মারধর করে। মারধরের ঘটনা নিয়ে ওইদিন সন্ধ্যায় হীরা ও লাল মিয়ার পরিবারের মাঝে বাকবিতন্ডা হয়। পরে ওইদিন রাতে লাল মিয়ার লোকজন হীরা ও তার ভাই মানিককে কুপিয়ে আহত করে। খবর পেয়ে পরিবারের লোজকন আহত দুই ভাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এরমধ্যে হীরার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে রোববার সকালে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গৌরীপুর থানার ওসি মুহাম্মদ বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুই পরিবারের বিরোধের জের ধরেই এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close