সাতক্ষীরা প্রতিনিধি

  ০৯ জুন, ২০১৯

টাকার লোভ দেখিয়ে স্কুলছাত্রী ধর্ষণের চেষ্টা দুই বন্ধু গ্রেফতার

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় টাকার প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ দুই যুবককে আটক করেছে পুলিশি। তারা পরস্পর বন্ধু। গত শুক্রবার বিকেল এ ঘটনা ঘটে। গতকাল শনিবার দুপুরের দিকে উপজেলার কেড়াগাছি গ্রাম থেকে অভিযুক্তদের আটক করা হয়।

অভিযুক্তরা হলেন হলেন উপজেলার কেড়াগাছি গ্রামের অনন্ত কুমার ঘোষের ছেলে ভুবাল কুমার ঘোষ (২৩) ও একই গ্রামের আব্দুর রহমানের ছেলে ইমরান হোসেন (২০)।

স্থানীয়রা জানান, মেয়েটি তার ছোট ভাইকে নিয়ে বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এমন সময় ভুবাল ও ইমরান সেখানে উপস্থিত হয়। এরপর ভুবাল কুমার সুযোগ বুঝে মেয়েকে একশ টাকার প্রলোভন দেখিয়ে পাশের ঝোঁপে নিয়ে ধর্ষণ করার চেষ্টা চালায়। মেয়েটি চিৎকার শুরু করলে তারা পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মহিদুল ইসলাম গাজী জানান, মেয়ের বাবা শনিবার সকালে ঘটনাটি নিয়ে অভিযোগ করে। এরপর গ্রাম পুলিশ দিয়ে ভুবাল কুমার ও তার বন্ধু ইমরান হোসেনকে আটক করে কলারোয়া থানা পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনার বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস বলেন, অভিযুক্ত দুই যুবকের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close