পঞ্চগড় ও মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ২৭ মে, ২০১৯

পঞ্চগড়ে অগ্নিদগ্ধে শিশুর মৃত্যু মুরাদনগরে ২ দোকান ভস্মীভূত

পঞ্চগড়ে অগ্নিদগ্ধ হয়ে ২২ মাস বয়সি শিশু রোজা মুনি মারা গেছে। গতকাল রোববার সকালে সদর উপজেলার হেলিপ্যাড এলাকার সিতা গ্রামে ঘুমের মধ্যেই আগুনে দগ্ধ হয়ে মারা যায় শিশুটি। নিহত রোজা মুনি ওই এলাকার রমজান আলীর মেয়ে। পুলিশ ও ফায়ার সার্ভিস থেকে জানা যায়, গতকাল রোববার সকালে শিশুটিকে ঘুমিয়ে রেখে তার বাবা-মা বাড়ির বাইরে কাজে চলে যায়। বেলা ১১টার দিকে হঠাৎ আগুন লেগে মুহূর্তের মধ্যে বাড়ির দুটি ঘর ভস্মীভূত হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ঘরের ধ্বংসাবশেষ থেকে রোজা মুনির অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে।

খবর পেয়ে সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, ইউএনও শাহিনা শবনম, ওসি আবু আককাস আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে কুমিল্লার মুরাদনগর প্রতিনিধি জানান, উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন চাপিতলাবাজারে অগ্নিকা-ে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। এতে দোকানের মালামাল ও নগদ অর্থসহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। গত শনিবার মধ্যরাতে উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের চাপিতলা ব্রিজ সংলগ্ন বাজারে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত শনিবার মধ্যরাতে উপজেলার চাপিতলাবাজার সড়কের দক্ষিণ পাশের হযরত শাহ জালাল হোটেলের রান্না করার চুলা থেকে আগুনের সূত্রপাত হয় এবং মুহূর্তের মধ্যে পার্শ্ববর্তী দোকান শিহাব ট্রেডার্সে ছড়িয়ে পড়ে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close