শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ২১ মে, ২০১৯

শ্রীনগরে রাস্তার কাজে চাঁদা উত্তোলনের অভিযোগ

মুন্সীগঞ্জের শ্রীনগরে গ্রামীণ একটি সরকারি রাস্তায় কাজের নামে গ্রামবাসির কাছ থেকে চাঁদা উত্তোলনের অভিযোগ উঠেছে। উপজেলার তন্তর ইউনিয়নের কাননীসার-পুড়ারবাগ রাস্তাটির পুড়ারবাগ অংশে ৪০০ মিটার রাস্তার কাজের জন্য ২০-২৫টি পরিবারের কাছ থেকে ওই এলাকার ইদ্রিস ও আলমগীর চাঁদা উত্তোলন করেেেছন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউনিয়নের পরিষদের অর্থে ওই সড়কের আড়াই কিলোমিটার অংশের কাজ চলছে। পুড়ারবাগ অংশের দিকে রাস্তার কাজের জন্য ইদ্রিস ও আলমগীর চাঁদা উত্তোলন করছেন। স্থানীয়রা চাঁদা দেওয়ার কথা স্বীকার করলেও কে কত টাকা চাঁদা দিয়েছেন এ বিষয়ে কেউ মুখ খুলতে রাজি হননি।

অপর একটি সূত্র জানায়, রাস্তার কাজে তদারকির দায়িত্বে থেকে অর্থ হাতিয়ে নেওয়ার সুযোগ খুঁজচ্ছেন একটি মহল।

ইদ্রিস আলী গ্রামবাসীর কাছ থেকে চাঁদা উত্তোলন করার বিষয়টি স্বীকার করেন। তবে এ পর্যন্ত কি পরিমান টাকা চাঁদা উত্তোলন করা হয়েছে এ বিষয়ে তিনি সঠিক করে কিছু বলতে চাননি।

এ বিষয়ে অপর অভিযুক্ত আলমগীরের সাথে কথা বলতে তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ধরেন নি।

তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত ৫ লাখ টাকায় ১৪ ফুট প্রস্থ ও আড়াই কিলোমিটার দৈর্ঘ্য এবং ৭ ফুট উচ্চতা রাস্তাটির মাটি ভরাটের কাজ চলছে। তবে জনসাধারণের কাছ থেকে রাস্তার কাজে চাঁদার টাকা উত্তোলনের বিষয়টি সঠিক নয় বলে তিনি দাবি করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close