প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৮ এপ্রিল, ২০১৯

কমিউনিটি ক্লিনিকসহ দুই স্থানে অগ্নিকাণ্ড

চট্টগ্রামের সীতাকুণ্ডে গরুর ফার্মে ও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নে একটি কমিউনিটি ক্লিনিকে অগ্নিকা- ঘটেছে। আমাদের প্রতিনিধিদের পাঠান খবর।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের দক্ষিণ রহমত নগর কবির হাজি বাড়ীতে আগুনে পুড়ে গেছে একটি গরুর ফার্মে। এ সময় ফার্মে থাকা ১৫টি গরুর মধ্যে ৭টি গরু আংশিক পুড়ে যায়। সীতাকু- ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. শরীফুল ইসলাম জানান, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের এ সূত্রপাত হয়। ঘটনায় প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আক্কেলপুর (জয়পুরহাট) : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের কাদোয়া গ্রামে একটি কমিউনিটি ক্লিনিকে আকস্মিক অগ্নীকান্ডে ঔষধ ও আসবাব পত্রসহ অর্ধ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। গতকাল শনিবার ভোর সাড়ে ৬টার দিকে এ খবর স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশানে জানানো হয় বলে জানান টিম লিডার মো. বজলুরর রশিদ। তিনি বলেন, প্রাথমিকভাবে বৈদ্যুতিক সর্টসার্কিটের ধারণা করা হচ্ছে। এ ঘটনায় প্রায় অর্ধ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

প্রশ্নের জবাবে কাদোয়া কমিউনিটি ক্লিনিকের কর্তব্যরত (সিএইচসিপি) মো. খালেদ মাহমুদ জানান, আমি অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি ক্লিনিকের ঔষধপত্র ও আসবাবপত্রসহ সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে গেছে এবং ঘটনার বিষয়ে উর্ধতন কতৃপক্ষকে অবগত করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close