হবিগঞ্জ প্রতিনিধি

  ১৫ নভেম্বর, ২০১৮

হবিগঞ্জের ৪টি আসনে জাপার ৭ মনোনয়নপত্র

হবিগঞ্জের ৪টি আসনে জাতীয় পার্টির (এরশাদ) ৭ নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে হবিগঞ্জ-১ ও হবিগঞ্জ-৩ আসনে দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক।

জেলার হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমএ মুনিম চৌধুরী বাবু এমপি; হবিগঞ্জ-২ (বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ) আসনে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলার সম্পাদক শংকর পাল, সদ্য জাপা যোগদানকারী চুনারুঘাটের বাসিন্দা এ্যাড. খায়রুল আলম; হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক ও জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি প্রকৌশলী এমএ মুমিন চৌধুরী বুলবুল। এছাড়া হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আহাদ ইউ চৌধুরী শাহীন ও উপজেলা যুবসংহতির সহ-সভাপতি ফকির কাউছার।

এদের মধ্যে হবিগঞ্জ-২ আসনের মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে শংকর পাল ও হবিগঞ্জ-৩ আসনের প্রকৌশলী এমএ মুমিন চৌধুরী বুলবুল মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে দলীয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে। সূত্র জানায়, জাতীয় পার্টির নেতারা দলীয় মনোনয়ন ও মহাজোটের মনোনয়ন নিশ্চিত হওয়ার জন্য হাই কমান্ডের সাথে লবিং চালিয়ে যাচ্ছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close