মানিকগঞ্জ প্রতিনিধি

  ১৪ আগস্ট, ২০১৮

সপ্তম মৃত্যুবার্ষিকী

তারেক মাসুদ ও মিশুক মুনীর স্মরণে নিরাপদ সড়ক দাবি

মানিকগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরের সপ্তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার জোঁকা এলাকার দুর্ঘটনাস্থলে এ আয়োজন করা হয়। এখানে তারেক মাসুদের স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পণ করেন মানিকগঞ্জ প্রেস ক্লাব, তারেক মাসুদ-মিশুক মুনীর স্মৃতি পরিষদ ও বেসরকারি এনজিও সংস্থা বারসিকসহ নানা সামাজিক সংগঠন। এরপর নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন ও বৃক্ষরোপণ করা হয়।

এ সময় প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক ঘোষ, জেলা কমিউনিস্ট পার্টির নেতা আজহারুল ইসলাম ও তারেক-মাসুদ মেমোরিয়াল ট্রাস্টের আহ্বায়ক ইকবাল হোসনে খান কচিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২০১১ সালের ১৩ আগস্ট মানিকগঞ্জের শিবালয় উপজেলার সালজানা গ্রামে কাগজের ফুল ছবি শুটিং স্পট থেকে ঢাকা ফেরার পথে তারেক মাসুদ ও মিশুক মুনীরের বহনকারী মাইক্রোবাসের সঙ্গে বিপরীতমুখী চুয়াডাঙ্গাগামী চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চিত্র পরিচালক তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীর, মাইক্রোবাস চালক মোস্তাফিজুর রহমান, প্রোডাকশন সহকারী মোতাহার হোসেন ওয়াসিম ও জামাল হোসেন নিহত হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close