রংপুর ব্যুরো

  ১০ জুলাই, ২০১৮

বিদ্যালয়ের ভবনধসে ৩ শিক্ষার্থী আহত

রংপুর মহানগরীর মুন্সিপাড়ার মরিয়ম নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরাতন একটি ভবনের ছাদের একাংশ ধসে তিন শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। আহতরা হলো জেসমিন আক্তার, শাহানা আক্তার ও বেলী খাতুন। আহত তিনজনই একই বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

মরিয়ম নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসরিন নাহার জানান, সোমবার দুপুরের দিকে অর্ধবার্ষিক পরীক্ষার শারীরিক শিক্ষা বিষয়ের পরীক্ষা চলছিল। পরীক্ষা শেষের দিকে হঠাৎ করে ছাদের একটি অংশ ধসে পড়ে। ধসে পড়া অংশ জেসমিন আক্তার, বেলী খাতুন ও শাহানা আক্তারের মাথায় পড়লে তারা গুরুতর আহত হয়। আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত জেসমিন আক্তারের ভাই সিয়াম হোসেন জানান, আহত তিনজনরই অবস্থা আশঙ্কাজনক।

রংপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শামসুজ্জোহা জানান, বিদ্যালয়টির ছাদের প্রায় ৮০-১০০ বর্গফুট আয়তনের একটি অংশ ধসে পড়ে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist