ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

  ০২ মার্চ, ২০১৮

ইসলামপুরে দরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

জামালপুরের ইসলামপুরে বন্যা ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এবং অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার জামালপুরের সংরক্ষিত আসনের মহিলা এমপি মাহজাবিন খালেদ বেবী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব ঢেউটিন ও চেক বিতরণ করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের অধিদপ্তরের বরাদ্দকৃত ফান্ড থেকে ৩২ জন পরিবারের মাঝে ৩২ বান্ডিল ঢেউটিন ও ঘর মেরামতের জন্য জনপ্রতি নগদ তিন হাজার টাকা চেক বিতরণ করা হয়। এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ঐচ্ছিক ফান্ডের সরকারি তহবিল থেকে পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৮৪জন অসহাদের মাঝে জনপ্রতি এক থেকে পাচঁ হাজার টাকা করে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা মেহেদী হাসান টিটু, শহীদ খালেদ মোশারফ স্মৃতি পরিষদের সদস্যবৃন্দ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist