ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০১৮

মিল শ্রমিকের রহস্যজনক মৃত্যু : অসুস্থ ৭

ময়মনসিংহের ভালুকায় মিল শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, জামিরদিয়া মাস্টারবাড়ী এস কিউ গ্রুপের কালার মাস্টার ফ্যাক্টরিতে কর্মরত লিংকিং অপারেটর ত্রিশাল উপজেলার লাল মিয়ার ছেলে নাঈম মিয়া (২২) বুকের বামপাশে মেশিনের নিডেলের আঘাতে নিহত হয়। পরে ফ্যাক্টরি কর্তৃপক্ষ বিষয়টিকে ধামা-চাপা দিতে নিহতের লাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। এ ঘটনায় শ্রমিকদের মধ্যে আতংক ছড়িয়ে পড়লে গতকাল রোববার সকালে ৭ শ্রমিক অসুস্থ হয়ে পড়ে। তাদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। রোজিনা আক্তার, আইডি নং-১০০৫১, লাইন -৭, সেকশন- লিংকিং এবং তাছলিমা আক্তার, আইডি নং-৯৩৩২, লাইন -৭, সেকশন-লিংকিং।

এসকিউ গ্রুপের এইচ আর এডমিন ম্যানেজার মাহমুদুল হক জানান, মৃত শ্রমিকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ খবরে ৭ শ্রমিক অসুস্থ্য হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পৌছে দেয়া হয়েছে এবং লিংকিং সেকশনের সবাইকে ছুটি দিয়ে দেয়া হয়।

ময়মনসিংহ-৫ শিল্প পুলিশের এসপি বিল্লাল হোসেন জানান, প্রাথমিক ধারনা করা হচ্ছে নিহত ব্যাক্তি স্ট্রোক করে মারা গেছেন। ময়নাতদন্ত রিপোর্টের পর বিস্তারিত বলা যাবে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist