রৌমারী (কুড়িগ্রাম), পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০১৮

রৌমারী ও পাংশায় পৃথক সংঘর্ষে নারীসহ আহত ১৮

জমির আইল কাঁটাকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ ৩জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের চর বামনেরচর গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, ইউসুফ আলীর জমির সীমানা দিয়ে জনসাধারণের চলাচলের জন্য একটি রাস্তা দেয়। এ রাস্তায় আব্দুস ছালামের জমির সীমানা থাকায় সে সকালের দিকে আইল কাঁটতে থাকে। এতে শাহআলম বাধা দিলে বাকবিতন্ডার এক পর্যায় ছালাম ফকিরের লোকজন চড়াও হয়ে লাঠিসোঠা দিয়ে তাদের ওপর হামলায়। এতে চর বামনেরচর গ্রামের আব্দুল জলিলের ছেলে ইউসুফ আলী (৩২), মমেনা খাতুন (৩৮) ও তার স্বামী শাহআলম (৫০) আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে রৌমারী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের গাঁড়াল গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকালে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে মাছপাড়া ইউনিয়নের আব্দুল শুকুর মৃধা ও আহম্মাদ হাসান লিটন মল্লিকগংয়ের মধ্যে মাঠের জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার উভয়ই পক্ষ লাটিসোঠা ও দেশীয় ধাঁরালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় তৃষ্ণা খাতুন, নাছিমা খাতুন, আহম্মাদ লিটল মল্লিক, টুটুল, হাবিব, বিপুল, মুকুল, হাসান, আলাউদ্দিন, আশুরা খাতুন, মাজেদা খাতুন, আব্দুল শুকুর মৃধা, রফিক ও বাবলু গুরতর আহত হয়। আহতরা পাংশা ও কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। উভয় পক্ষই পাংশা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist