ময়মনসিংহ প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২২

নগরবাসীর জীবনযাত্রাকে সহজ করার চেষ্টা করছি

মসিক মেয়র টিটু

ময়মনসিংহ নগরীর বাসিন্দাদের জীবনযাত্রাকে স্বাচ্ছন্দ্য করার জন্য সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে সিটি করপোরেশন। একের পর এক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, সড়ক ও ড্রেন নির্মাণসহ নানামুখী উন্নয়ন করা হচ্ছে। যাতে করে এই নগরীর মানুষ ভালো থাকে, স্বাভাবিকভাবে জীবনযাপন করতে পারে। বৃহস্পতিবার (৪ আগস্ট) নগরীর ২৭ নম্বর ওয়ার্ডে ৭ কোটি টাকা ব্যয়ে সড়ক ও ড্রেন নির্মাণের ৪টি কাজের উদ্বোধনকালে ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু এসব কথা বলেন।

এ সময় মসিক মেয়র আরো বলেন, চলমান এসব উন্নয়ন কাজ চলাকালে যাতায়াতে সাময়িক অসুবিধা হতে পারে। বৃহত্তর স্বার্থে এ অসুবিধাকে মেনে নিয়ে ধৈর্যশীল আচরণ করতে হবে। কেননা উন্নয়নকাজ শেষ হলে সব ধরনের ভোগান্তিই দূর হয়ে যাবে।

এদিন উদ্বোধন করা কাজের মধ্যে রয়েছে- আকুয়া মঙ্গলবাড়ী রোড থেকে হারুন ব্যাপারী মোড় পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন, আকুয়া মোড়লপাড়া সচিবের বাড়ি থেকে মান্নান নেতার খলা পর্যন্ত রাস্তা এবং আকুয়া ইসলামী একাডেমি অ্যান্ড কলেজ থেকে আমজাদ ব্যাপারীর বাড়ি ও ব্যাংকারের বাড়ি পর্যন্ত ড্রেন। এছাড়াও প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় কিছু অবকাঠামো উন্নয়ন কাজেরও উদ্বোধন করেন মেয়র।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close