reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুন, ২০২২

সঠিকভাবে দায়িত্ব পালনের আহ্বান ফায়ার সার্ভিসের মহাপরিচালকের

দেশের উন্নয়ন-অগ্রগতির সঙ্গে অগ্নিনিরাপত্তায় যে বর্ধিত চ্যালেঞ্জ তৈরি হচ্ছে, তা মোকাবিলায় সকলকে সঠিকভাবে নিজ নিজ দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন। গতকাল সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরে সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে আয়োজিত দরবার অনুষ্ঠানে এসব কথা বলেন। অনুষ্ঠানে সব স্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। এছাড়া সব বিভাগের বিভাগীয় উপপরিচালক এবং ঢাকার বিভিন্ন জোনের উপসহকারী পরিচালক নিজ নিজ কর্মস্থল থেকে অনলাইনে দরবার অনুষ্ঠানে যুক্ত ছিলেন।

সকাল সোয়া ৯টায় দরবার অনুষ্ঠানে এসে উপস্থিত হলে মহাপরিচালককে সশ্রদ্ধ অভিবাদন ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। পরে বিভিন্ন ধর্মের ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে দরবারের মূল অনুষ্ঠান শুরু হয়। মূল অনুষ্ঠানের শুরুতে সবার প্রথমেই সীতাকুণ্ডের বিএম ডিপোর অগ্নিদুর্ঘটনায় নিহতদের স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

পরে সীতাকুণ্ডের দুর্ঘটনায় সফল নেতৃত্বদানের জন্য মহাপরিচালকের হাতে অধিদপ্তরের জ্যেষ্ঠ কর্মকর্তারা সম্মিলিতভাবে অভিনন্দন স্মারক তুলে দেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close