চট্টগ্রাম ব্যুরো

  ২৫ ফেব্রুয়ারি, ২০২০

চসিক নির্বাচন নিয়ে আ.লীগ নেতাদের রুদ্ধদ্বার বৈঠক

নগরীর পেনিনসুলা হোটেলে আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নির্বাচনে দলের পক্ষ থেকে করণীয় পন্থা নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেছেন কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বৈঠকে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ও দলের সভানেত্রী মনোনীত প্রার্থী রেজাউল করিমের কেউ বিরোধিতা করলে কঠোর ব্যবস্থা নেওয়ার ব্যাপারে নেতৃবৃন্দ একমত হন।

গত রোববার সন্ধ্যায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন পেনিনসুলা হোটেলে আওয়ামী লীগ চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে দলের কেন্দ্রীয় নেতারা মতবিনিময় করেন। জানা গেছে, আসন্ন মেয়র নির্বাচনকে ঘিরে দলীয় এই রুদ্ধদ্বার বৈঠকে নানা বিষয়ে রাতভর আলোচনা চলে ।

রুদ্ধদ্বার বৈঠকটিতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ছিলেন।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তরের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান এবং নগর কমিটির সহসভাপতি ও সম্পাদকমন্ডলীর সদস্যগণ, চট্টগ্রামের আওয়ামী লীগ দলীয় আসনের সংসদ সদস্যদের অধিকাংশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন হবে। ২০১৫ সালের ২৮ এপ্রিল অনুষ্ঠিত সর্বশেষ নির্বাচনে জয়ী হয়ে মেয়র হয়েছিলেন আওয়ামী লীগের আ জ ম নাছির উদ্দীন। এবার দলের পক্ষ থেকে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী মনোনয়ন পেয়েছেন।

এ ছাড়া এবার প্রথমবারের মতো আওয়ামী লীগ চট্টগ্রাম নগরীর ৪১ টি সাধারণ ও ১৪টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে দলীয় সমর্থন ঘোষণা করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close