reporterঅনলাইন ডেস্ক
  ০২ নভেম্বর, ২০১৮

নিটল-আয়াত আবাসন মেলা

বাংলাদেশের সব শ্রেণী পেশার মানুষকে নিজের একটি বাড়ি করে দেয়ার লক্ষ নিয়ে ২০১৭ সালে যাত্রা শুরু করে নিটল-আয়াত প্রোপার্টিজ লিমিটেড। খুব অল্প সময়েই মানুষের আস্থা অর্জন করে অর্ধ-শতাধিক গ্রাহককে সাথে নিয়ে এগিয়ে যাচ্ছে অভিষ্ট লক্ষের দিকে নিটল নিলয় গ্রুপ। এই লক্ষে যাতে আরো দ্রুত পৌছানো যায় সেটিকে কেন্দ্র করেই এবারের এই আবাসন মেলার আয়োজন।

আগামী ৩ থেকে ৭ নভেম্বর পর্যন্ত এই মেলায় থাকছে নানা রকম আকর্ষনীয় সুযোগ-সুবিধা যা আপনাকে নিয়ে যাবে আপনার স্বপ্নের খুব নিকটে। মাত্র ২০ শতাংশ ডাউনপেমেন্ট দিয়েই আপনি বুঝে নিতে পারবেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্ট এর চাবি। বাকি টাকা পরিশোধ করার জন্য থাকছে ২০ বছরে সর্বোচ্চ ২৪০টি কিস্তি। মেলায় বুকিং দিলেই থাকছে নেপাল ভ্রমণের সুযোগ।

২০ লক্ষ টাকা থেকে শুরু করে ৪ কোটি টাকা পর্যন্ত মূল্যের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, দোকান, অফিস, গো-ডাউন থাকছে এই মেলায়। আপনি চাইলে নিজেও খুঁজে আনতে পারবেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্ট বা কমার্শিয়াল স্পেস। এ মেলা চলবে সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মারিব আহমাদ বলেন ‘গ্রাহকরা যেন ২০ বছরের কিস্তিতে তাৎক্ষণিক চাবি বুঝে নিতে পারে আর ডেভেলপার প্রতিষ্ঠান বা অ্যাপার্টমেন্ট মালিকরা যেন নিজেদের রেডি অ্যাপার্টমেন্ট নগদে বিক্রি করতে পারে সেজন্যই নিটল-আয়াত আবাসন মেলার আয়োজন’। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close