চট্টগ্রাম ব্যুরো

  ০৬ এপ্রিল, ২০১৮

চট্টগ্রামে আ.লীগ নেতার ভবনে ভেজাল মবিল কারখানা

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আওয়ামী লীগের এক নেতার ভবনে ভেজাল মবিল কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। গত বুধবার রাতে বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডী চান্দারপাড়ার নির্মাণাধীন একটি ভবনে এ মবিল কারখানা থেকে একজনকে গ্রেফতার করা হয়। ওই ভবনটি বোয়ালখালী পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমানের।

গ্রেফতার মো. সোহেল (৩০) বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নের মৃত বদিউল আলমের ছেলে।

বোয়ালখালী থানার ওসি হিমাংশু দাস রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভেজাল মবিল তৈরির কারখানায় অভিযান চালানো হয়। অভিযানকালে ভেজাল মবিল তৈরির যন্ত্রপাতি, ড্রামসহ বিভিন্ন উপকরণ, ভেজাল মবিল, বিশ্বখ্যাত কোম্পানির লোগো, ডিজাইনসহ নকল লেবেল, প্লাস্টিক কনটেইনার ও বোতল জব্দ করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতার সোহেল জানিয়েছে, এ কারখানায় জ্বালানি তেল দিয়ে ভেজাল মবিল, সুপার মোটর অয়েল, গ্রিজ, ইঞ্জিন অয়েল, গিয়ার অয়েল তৈরি হতো। এ ঘটনায় চারজনকে আসামি করে মামলা হয়েছে। গ্রেফতার আসামিকে পরে আদালতে পাঠানো হয়।

বোয়ালখালী পৌর আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক ও পৌর প্যানেল মেয়র মুজিবুর রহমান বলেন, ওই ভবনটি আমার বাড়ি থেকে অনেক দূরে। সেটি নতুন করে করেছি, কিন্তু কাজ পুরোপুরি শেষ হয়নি। কিছু লোককে তা ভাড়া দিয়েছিলাম। সেখানে ভেজাল মবিল তৈরির বিষয়টি আমি জানতাম না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist