বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এ বি এম আক্তারুজ্জামান

বাঞ্ছারামপুর উপজেলার দরিয়াদৌলত ইউনিয়ন মরিচাকান্দি গ্রামের কৃতি সন্তান এবিএম আক্তারুজ্জামান। তিনি বিভিন্ন স্কুল-মাদরাসা ও এতিমখানা, দুস্থ অসহায় নিরীহ মানুষের পাশে সাহায্য ও সেবা বিলিয়ে দিয়েছেন। সদা হাস্যোজ্জ্বল ও অমায়িক মনের মানুষ হিসেবে পরিচিত। গরিব দুঃখী ধনী-দরিদ্র তার কাছে কোনো প্রকার ভেদাভেদ নেই। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নকে লালন করে ব্রাহ্মণবাড়িয়া-৬ বাঞ্ছারামপুরের তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করতে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত নিরস্বার্থভাবে আওয়ামী লীগের কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তিনি হলেন এবিএম আক্তারুজ্জামান। তিনি একজন মুক্তিযুদ্ধা সংগঠক ছিলেন। বর্তমানে তিনি ঢাকার বাড্ডা থানা আওয়ামী লীগের অর্থবিষয় সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট জোরদাবি জানান তিনি।

এবিএম আক্তারুজ্জামান ব্রাহ্মণবাড়িয়া-৬ বাঞ্ছারামপুর সংসদীয় আসনের সাধারণ মানুষ ও তৃণমূল নেতাকর্মীর উদ্দেশে বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া এক মুজিব সৈনিক আমি একজন মুক্তিযোদ্ধা সংগঠক। দেশকে ভালোবাসা এবং সাধারণ মানুষের জন্য নিবেদিত প্রাণ হওয়া, নিজেকে বিলিয়ে দেওয়ার সুযোগটুকু জন্মের পর থেকেই আমার পরিবারের কাছ থেকে শিক্ষা পেয়েছি। আমার প্রাণের দেশ এবং প্রাণের সাধারণ মানুষদের কাছ থেকে নেওয়ার মতো কোনো কিছুই নেই। আমি মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করি। আল্লাহ আমাকে অনেক কিছুই দিয়েছেন। এখন শুধু আমার দেওয়ার সময়। আপনারা সবাই আমার জন্য আশীর্বাদ ও দোয়া করবেন, আমি যেন সারা জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close