ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ০৩ জুন, ২০২৩

প্রান্তিক এলাকায়ও উন্নয়ন করছি

মসিক মেয়র

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, প্রধানমন্ত্রীর সানুগ্রহে পুরো ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। শুধু শহর এলাকা নয়, প্রান্তিক এলাকায়ও সমানতালে উন্নয়ন কাজ চলছে। আমরা উন্নত সড়ক, ড্রেন, সড়কবাতি ইত্যাদি পৌঁছে দিয়েছি। শুক্রবার দুপুরে নগরীর ২৩ নম্বর ওয়ার্ডে প্রায় ৫ কিলোমিটার সড়কের নির্মাণকাজ উদ্বোধন শেষে মসিক মেয়র এসব কথা বলেন।

উদ্বোধনকৃত সড়কগুলো হচ্ছে- সুতিয়াখালী উমেদ আলী রোড থেকে ফকিরবাড়ি হয়ে গুচ্ছ গ্রাম পর্যন্ত বিসি/আরসিসি সড়ক, ওমেদ আলী রোড সুনি সরকারের বাড়ি থেকে ফকির পাড়া হয়ে ওমেদ আলী রোড পর্যন্ত বিসি রোড এবং সুতিয়াখালী ফকিরবাড়ি রোড থেকে ছালাকান্দি নাসির মোড়লের বাড়ি পর্যন্ত বিসি সড়ক।

উদ্বোধনকালে মেয়র বলেন, যে কোনো উন্নয়নকাজ জনগণের সহযোগিতা ছাড়া সফল হয় না। তাই নিজের এলাকার উন্নয়নের স্বার্থে এ কাজে সহযোগিতার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, ‘কেউ যদি উন্নয়নে বাধা দেয় তবে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় স্থানীয় কাউন্সিলর সাব্বির ইউনুস বাবু, সংরক্ষিত নারী কাউন্সিলর শাহনাজ বেগম, মসিকের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মো. জসিম উদ্দিনসহ স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close