নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২২

শামীম ওসমান বললেন

জনগণের খুশি থাকাই বড় সন্তুষ্টির

নির্বাচনকে সংঘাতময় বলা ফ্যাশন। কিন্তু নারায়ণগঞ্জে সুষ্ঠু নির্বাচন হয়েছে। দুই পক্ষই বলছে, ভোট সুষ্ঠু হয়েছে। একজন রাজনীতিক হিসেবে জনগণের খুশি থাকাটাই বড় সন্তুষ্টির বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেছেন, তার হৃদয়ে রক্তক্ষরণ আছে, কষ্ট আছে, দুঃখও আছে। তবে তিনি নৌকা ছাড়া কথা বলেননি এবং নৌকা হারবে না। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট দেওয়া শেষে গতকাল রবিবার বিকালে এ মন্তব্য করেন তিনি। তিনি আদর্শ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন।

শামীম ওসমান নৌকা মার্কা জয়ী হবে বলে আশা ব্যক্ত করে বলেন, নৌকার নির্বাচন করেছি। নৌকা ছাড়া কথা বলেননি। হৃদয়ে রক্তক্ষরণ আছে, কষ্ট আছে, দুঃখ আছে। তবে আমি শেখ হাসিনার একজন যোদ্ধা।

যারা কষ্ট দিয়েছেন আল্লাহ যেন তাদের হেদায়েত করেন। নৌকা বিপুল ভোটে জয় লাভ করবে এবং নারায়ণগঞ্জে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে সে প্রত্যাশা করি।

এক প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, নৌকা হারলে দায় তার কাছে যাবে না। সৃষ্টিকর্তা ধৈর্যধারীকে পছন্দ করেন। আইভী তার কাছে ভোট চেয়েছেন কিনা প্রশ্নের জবাবে বলেন, তিনি ভোট চাননি। এ ছাড়া বলেন, ‘উনি জানেন, উনি যদি ভোট না-ও চান, আমি সবার কাছে উনার ভোট চাইব।’

ভোটকেন্দ্রে পরিবর্তন প্রসঙ্গে শামীম ওসমান বলেন, ‘অনেকেই আমার বাড়ি থেকে কাউকে প্রার্থী করতে চেয়েছিলেন, এ কারণে আমি ভোটকেন্দ্র পরিবর্তন করে নিয়েছিলাম। আমি চাই না, রাজনীতি কখনো উত্তরাধিকার সূত্রে হোক। রাজনীতি যোগ্যতার মাধ্যমেই হওয়া উচিত।’

বাংলাদেশের সামনে অনেক ষড়যন্ত্র আছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, দেশের অগ্রগতিকে থামিয়ে দেওয়ার জন্য ভৌগোলিক কারণে দেশি-বিদেশি মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে। তিনি এ জন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close