নিজস্ব প্রতিবেদক

  ২৮ ফেব্রুয়ারি, ২০১৮

খালেদার আইনজীবী হওয়ার অনুরোধ ফেরালেন ড. কামাল

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী হিসেবে আপিল শুনানিতে থাকার অনুরোধ ফিরিয়ে দিয়েছেন সংবিধান বিশেষজ্ঞ ও আইনজীবী ড. কামাল হোসেন। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় মতিঝিলের টয়োটা টাওয়ারে জ্যেষ্ঠ আইনজীবী ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খালেদা জিয়ার আইনজীবী আবদুর রেজাক খান। এ সময় গণফোরামের সভাপতিমÐলীর সদস্য ও আইনজীবী সুব্রত চৌধুরীও সেখানে ছিলেন।

পরে সুব্রত চৌধুরী বলেন, বিএনপির মহাসচিবসহ খালেদা জিয়ার কয়েকজন আইনজীবী ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে যান। সেখানে আবদুর রেজাক খান খালেদা জিয়ার আপিল আবেদনে ড. কামাল হোসেনকে আইনজীবী হিসেবে পাওয়ার প্রত্যাশার কথা বলেন। এসময় ড. কামাল হোসেন বলেন, আমি এখন ফৌজদারি মামলা (ক্রিমিনাল কেস) লড়ি না। এ ছাড়া নিয়মিত আদালতেও যাই না। তবে খালেদা জিয়ার প্রতি তার সহানুভ‚তি থাকবে বলে জানান।

উল্লেখ্য, গত ৮ ফেব্রæয়ারি ঢাকার পঞ্চম বিশেষ জজ আখতারুজ্জামানের আদালত খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদন্ডের পরে এই রায়ের বিরুদ্ধে আপিলসহ খালেদার জামিন আবেদন করেন তার আইনজীবীরা। পরে গত ২৫ ফেব্রæয়ারি জামিন আবেদনের শুনানি হয়। এ সময় বিচারিক আদালত থেকে নথি আসার পর খালেদা জিয়ার জামিনের বিষয়ে আদেশ দেওয়া হবে বলে জানান বিচারক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist