হামিদ রনি

  ২১ জানুয়ারি, ২০১৭

‘জল শ্যাওলা’ চলচ্চিত্রে বেলাল খান-পড়শী

জেসমিন আক্তার নদী পরিচালিত ‘জল শ্যাওলা’ চলচ্চিত্রের একটি গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও পড়শী। ‘ভাবনা জুড়ে থাকো শুধু তুমি-কল্পনায় দেখি তোমায় শুধু আমি, এসো না তুমি মনের দেশে-হৃদয় জমিনে আলতো হেসে’Ñএমন গীতিকথার গানটি লিখেছেন জিয়া উদ্দিন আলম। সুর করেছেন আনোয়ার শিকদার টিটন।

পড়শী বলেন, ‘অসাধারণ ভালো লাগার একটি গান। কথাগুলো খুবই চমৎকার। এখানে ভালোবাসার আবেশ ছড়িয়ে রয়েছে। বেলাল ভাইয়ের সঙ্গে কণ্ঠ দিতে পেরে ভালো লাগছে। আশা করি, গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে।’ গত বুধবার থেকে বিক্রমপুরের তালতলায় শুরু হয়েছে ‘জল শ্যাওলা’ শিরোনামের সিনেমার শুটিং। এ সিনেমায় জুটি বেধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত চিত্রনায়িকা মানষী প্রকৃতী।

টাইমস ওয়ার্ন্ড মিডিয়া লিমিটেড প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন মাসুম রেজা, রেহেনা জলি, ফারুক মজুমদার, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ। সিনেমাটির গল্প লিখেছেন আসাদুজ্জামান বাবলু এবং চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া। ‘জল শ্যাওলা’ সিনেমায় সর্বমোট পাঁচটি গান থাকবে। সংগীত পরিচালনা করছেন আনোয়ার সিকদার টিটন। গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, খায়রুল বাশার হিরন এবং জিয়াউদ্দিন আলম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist