বিনোদন প্রতিবেদক

  ২০ মে, ২০২৪

‘ইভা ড্যান্স উইথ পূর্ণিমা’ কনটেস্টের পুরস্কার বিতরণ

সম্প্রতি গুলশান-২-এর সিক্স সিজন্?স হোটেলে জাঁকজমকপূর্ণভাবে হলো ‘ইভা ড্যান্স উইথ পূর্ণিমা’ কনটেস্টের পুরস্কার বিতরণ। ‘ইভা ড্যান্স উইথ পূর্ণিমা’ কনটেস্টটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফরম টিকটক এবং ফেসবুকে দারুণ সাড়া ফেলেছে।

ব্যাপকসংখ্যক সাবমিশন থেকে নির্বাচিত প্রথম স্থান অর্জনকারী বিজেতার হাতে আইফোন ফোর্টিন প্রো এবং ফার্স্ট ও সেকেন্ড রানার আপের হাতে স্মার্টফোন তুলে দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এ ছাড়া চূড়ান্ত পর্যায়ের আরো পাঁচজনের জন্য ছিল পছন্দের তারকার সঙ্গে দেখা করার সুযোগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর নাভীদুল ইসলাম খান, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ নাছির উদ্দিন সিদ্দিকী, হেড অব মার্কেটিং তুষার কুমার কর্মকার; ব্র্যান্ড অ্যাম্বাসেডর পূর্ণিমাসহ অনেকে।

শুভেচ্ছা বক্তব্যে পূর্ণিমা বলেন, ‘এমন একটি ড্যান্স কনটেস্টের মাধ্যমে ট্যালেন্টেড মানুষদের জন্য একটি সুন্দর প্ল্যাটফরম তৈরি করে দেওয়ার জন্য ইভাকে ধন্যবাদ। আমি আশাবাদী, ভবিষ্যতেও ইভার সঙ্গে সম্পৃক্ত থেকে আরো অনেক সুন্দর সুন্দর কাজ করা হবে।’

হেমাস কনজ্যুমার ব্র্যান্ডস এক যুগেরও বেশি সময় ধরে ভোক্তাদের উপযোগিতা এবং চাহিদা অনুযায়ী নতুন আর সময়োপযোগী পণ্য উদ্ভাবন করে আসছে। তারই ধারাবাহিকতায় হেমাস নিয়ে এসেছে ‘ইভা হেয়ার অয়েল’, যেটি বাংলাদেশের প্রথম পেঁয়াজের গুণসমৃদ্ধ কোকোনাট হেয়ার অয়েল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close