বিনোদন প্রতিবেদক

  ১১ ফেব্রুয়ারি, ২০২৪

সোহেল রানার দেখা পেয়ে আবেগাপ্লুত শাবনূর

অনেক দিন ধরেই নতুন কোনো সিনেমায় নেই বাংলাদেশের সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। যে কারণে তার দেখা নেই। বিশেষ কোনো অনুষ্ঠান ছাড়া সিনিয়র শিল্পীদের সঙ্গে দেখা হওয়ারও সুযোগ নেই। বাংলাদেশের সিনেমার জীবন্ত কিংবদন্তি অভিনেতা, প্রযোজক, পরিচালক সোহেল রানার সঙ্গে শাবনূর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। শাবনূরও সোহেল রানার খ্বু প্রিয় একজন শিল্পী। শাবনূরকে ভীষণ স্নেহ করেন সোহেল রানা। এরই মধ্যে রাজধানীর অদূরে বাংলাদেশের চলচ্চিত্রের একটি সংগঠন আয়োজিত পিকনিকে সোহেল রানার সঙ্গে দেখা হয় শাবনূরের। সোহেল রানাকে দীর্ঘদিন পর দেখে ভীষণ আবেগাপ্লুত হয়ে ওঠেন শাবনূর। সোহেল রানাও শাবনূরকে দেখে বেশ উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সিনিয়র শিল্পীর প্রতি শাবনূর সব সময়ই ভীষণ শ্রদ্ধাশীল, যা আগেও দেখা গেছে। এখনো তার মধ্যে এ বিষয়টি অটুট আছে।

সোহেল রানা বলেন, ‘শাবনূর আমার সঙ্গে খুব বেশি কাজ করেনি। আমার অনেক জুনিয়র। তবে হ্যাঁ, শাবনূর বা তার সমসাময়িক যারা আছে তাদের আমি খুব ভালোবাসি, স্নেহ করি। শাবনূর খুব কিউট এবং প্রতিভাবান একজন অভিনেত্রী। অভিনয়ে যখন শাবনূর নিয়মিত ছিল, তখন খুব ভালো অভিনয় করত।’ শাবনূর বলেন, ‘পারভেজ ভাই (সোহেল রানা) আমাদের দেশের জীবন্ত কিংবদন্তি একজন নায়ক, প্রযোজক, পরিচালক। তার মতো গুণী শিল্পীর সঙ্গে আমি কাজ করতে পেরেছি, এটা আমার সৌভাগ্য। তিনি আমাকে ভীষণ স্নেহ করেন। হ্যাঁ, এটা সত্যি দীর্ঘদিন তার সঙ্গে আমার দেখা নেই। এবার অনেক দিন পর তাকে দেখে আমার কী যে ভালো লেগেছে তা আসলে ভাষায় প্রকাশের নয়। আমি অনেকটা সময় তার পাশে বসেছিলাম, গল্প করছিলাম। আল্লাহর কাছে দোয়া করি পারভেজ ভাই সুস্থ থাকুন, ভালো থাকুন।’

সোহেল রানার সঙ্গে শাবনূর ‘দুষ্টু ছেলে মিষ্টি মেয়ে’, ‘জীবন সীমান্তে’, ‘ভয়ঙ্কর বিষু’ সিনেমায় অভিনয় করেন। তবে দর্শকের আগ্রহ রয়েছে এখনো তাদের একই সিনেমায় দেখার। কারণ সোহেল রানা এখনো মাঝে মাঝে গল্প ভালো লাগলে সিনেমায় অভিনয় করেন। আবার বেশ কিছুদিন বিরতির পর শাবনূর নতুন করে নিজেকে প্রস্তুত করে সিনেমায় ফিরছেন। গল্প এবং চরিত্র ব্যাটেবলে মিলে গেলে দুজনকে একই সিনেমায় দেখা যেতেও পারে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close