বিনোদন প্রতিবেদক

  ০৮ জানুয়ারি, ২০২৪

সিনেমার বিষয়ে পজিটিভ মেহজাবীন

নাটকের অভিনেত্রী হিসেবেই জনপ্রিয় মেহজাবীন চৌধুরী। গত বছর নাটকের চেয়ে ওয়েবফিল্ম নিয়ে বেশি ব্যস্ত থাকতে দেখা গেছে তাকে; নাটক করেছেন হাতেগোনা কয়েকটি। শেষ দিকে নাটকে ফিরেই চমকে দিলেন তিনি। ভিন্নধর্মী এক গল্পে অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন তিনি। নতুন বছর কী করতে চান সে বিষয়ে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। তিনি সিনেমা করতে চান, ভালো গল্পের অপেক্ষায় আছেন।

এক প্রশ্নের উত্তরে মেহজাবীন বলেন, আগের তুলনায় যেন আরো ভালো কাটে এ বছর। গত বছরও ভালো কেটেছে। নতুন বছরে আরো ভালো কাজ করতে চাই। এমন গল্প পেতে চাই যেখানে নিজে প্রচুর পরিশ্রম করে শুটিং করতে পারব। এমন গল্প ও চরিত্র চাই, যার জন্য প্রচুর পরিশ্রম করতে ইচ্ছে করবে। অনেক প্রস্তুতি নিয়ে কাজ করতে চাই।

এই অভিনেত্রী আরো বলেন, এ বছর পরিবার নিয়ে অনেক ঘুরতে চাই। আগেও ঘুরেছি। এ বছর বেশি ঘুরতে চাই পরিবারের সঙ্গে। সেটা দেশে কিংবা বিদেশে। কাজের পাশাপাশি পরিবারকে আরো সময় দিতে চাই।

২০২৩ সাল কেমন কেটেছে প্রশ্ন করা হলে তিনি বলেন, ভালো কেটেছে। এক বছরে মাত্র পাঁচটা নাটক ও ওয়েব সিরিজ করেছি। গত বছর ভিন্ন কিছু করার চেষ্টা করেছি। একটা সময় অনেক কাজ করেছি শেখার জন্য। এখন কমিয়ে দিয়েছি। একটা কথা আছে, যত কাজ করব তত শিখব। তাই একসময় করেছি। সব মিলিয়ে গত বছর ভালো কেটেছে। গত বছর ভালো গল্পে এবং ভালো পরিচালকের সঙ্গে কাজ করেছি। আরো চাই এমন কাজ।

আপনাকে ভেবে এখন গল্প লেখা হয়, কেমন লাগে- উত্তরে এই অভিনেত্রী বলেন, আমাকে কেন্দ্র করে গল্প লেখা হয়েছে; সেসব নাটকে আমি অভিনয় করেছি। এটার জন্য আমাকে অপেক্ষা করতে হয়েছে। একদিনে হয়নি। আগে হয়তো বছরে ৫০টা কাজ করতাম। সেখানে এখন বছরে ৫/৬টা করছি। কম কাজ করার কারণে ভয় ছিল। টেনশন ছিল। পর্দায় কম থাকলে দর্শকরা কীভাবে নেবে? পর্দায় কম থাকলে নাকি ভক্তরা ভুলে যায়। কিন্তু আমি কম কাজ করেও আলোচনায় থাকতে পেরেছি। ফ্যানরা বছর জুড়ে আমার কাজের অপেক্ষায় ছিলেন। নতুন পাঁচটি কাজ রিলিজ হয়েছে। নীল জলের কাব্যটা তো কোভিডের সময়ে শুটিং করা। আমার ভালো লাগে আমাকে ভেবে গল্প লেখা হয়। এটা এক ধরনের প্রাপ্তি। মেহজাবীন বলেন, এখন তো ভালো সিনেমা হচ্ছে। সিনেমার বিষয়ে আমি পজিটিভ, কিন্তু গল্প ও চরিত্র পছন্দ হতে হবে। সিনেমা নিয়ে আশা করছি ভালো কিছু হবে। সিনেমা করতে চাই, ভালো গল্পের অপেক্ষায় আছি। সব সময় ভালো গল্প করতে চাই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close