বিনোদন প্রতিবেদক

  ১৫ অক্টোবর, ২০২১

বেতারের দুই গানে স্বীকৃতি

শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী স্বীকৃতি বাংলাদেশ বেতারের জন্য নতুন দুটি গান গেয়েছেন। দুদিন আগেই গান দুটিতে কণ্ঠ দিয়েছেন তিনি। গান দুটি লিখেছেন ও সুর করেছেন এস এম আবদুল আউয়াল। দুটি গান নিয়ে ভীষণ আশাবাদী স্বীকৃতি।

তিনি বলেন, ‘আবদুল আউয়াল ভাইয়ের সুর করা দুটি গানই আমার ভীষণ ভালো লেগেছে। যে কারণে অনেক সময় নিয়ে গান দুটি গেয়েছি। নিজের গান নিজের কাছেই ভালো লাগাটা স্বাভাবিক। তবে কিছু গানের প্রতি একটু বেশি ভালো লাগা কাজ করে। এই গান দুটি ঠিক তেমনি দুটি গান। শব্দ প্রকৌশলী বন্ধু রুবেল খুব যত্নবান ভয়েজ নেওয়ার ব্যাপারে। আশা করছি গান দুটি প্রচারের পর শ্রোতাদের ভালো লাগবে।’

এ ছাড়াও স্বীকৃতি আরো জানান, শিগগিরই তিনি রনক রায়হানের কথা ও সুরে নতুন আরেকটি গানে কণ্ঠ দেবেন। দীর্ঘদিন অসুস্থতা থেকে কাটিয়ে ওঠে আবারও স্বীকৃতি গানে ব্যস্ত হওয়ার চেষ্টা করছেন। সংগীত সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থাগুলো তাকে নিয়ে নতুন নতুন গান করার ক্ষেত্রেও বেশ আগ্রহী হয়ে উঠছেন। অবশ্য স্বীকৃতি নিজেও তার নিজের ক্যারিয়ার সম্পর্কে আগের চেয়ে আরো বেশি সচেতন হওয়ার চেষ্টা করছেন। সম্প্রতি ধ্রব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হয় স্বীকৃতির গাওয়া ‘চন্দ্রাবতী’ গানটি। গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পায়। তার প্রথম একক অ্যালবাম ছিল ‘হৃদয়ের শিহরণ’। পরবর্তী সময়ে তার ‘কী মায়া লাগাইলি’, ‘আমার স্বপ্ন তুমি’, ‘বন্ধু’, ‘পীরিত মজাইয়া’সহ আরো বেশ কয়েকটি অ্যালবাম প্রকাশ পায়। ‘মায়ের সম্মান’ সিনেমায় তিনি প্রথম প্লেব্যাক করেন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close