বিনোদন ডেস্ক

  ৩১ অক্টোবর, ২০১৯

পূজা ভাটের উপলব্ধি!

বলিউডে নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী পূজা ভাট। বাবা মহেশ ভাটের হাত ধরেই তার চলচ্চিত্রে আবির্ভাব। সেসময় বেশ কিছু সিনেমা উপহার দিয়েছিলেন তিনি। তবে অভিনয় ছেড়ে এক দশক ধরে সাফল্যের সঙ্গে করছেন ছবি প্রযোজনা। সম্প্রতি এক টুইটে পূজা ভাট ফাঁস করলেন ব্যক্তিগত জীবনের এক অজানা গল্প। জানালেন, হতাশার কবলে পড়ে অনেক বছর নেশায় ডুব দিয়েছিলেন। এরপর স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন।

পূজা বলেন, ‘আমিও আপনাদের মতো যন্ত্রণা সয়েছি। আঘাতের ধাক্কায় পড়েছি। কষ্ট ভুলতে নেশা করেছি। প্রথমে আমি মদ খেতাম। পরে মদ আমাকে খেয়েছে। টলোমলো পায়ে অনেকবার ব্যথা পেয়েছি, পড়েছি। এরপর নেশার ইতি টেনে দুই বছর ১০ মাস ধরে আমি আবার আপনাদের সেই আগের পূজা ভাট।’

‘ড্যাডি’ সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় পূজা ভাটের। এরপর সড়ক, দিল হ্যায় কে মানতা নেহি, স্যারের মতো হিট সিনেমা উপহার দেন। আচমকাই নেশার কবলে পড়ে সব কিছু এলোমেলো হয়ে যায়। সেই ধাক্কা সামলে বহু বছর পরে আবার বাবার সিনেমাতেই তার প্রত্যাবর্তন। পূজা লেখেন, জীবন আমাকে কম পোড়ায়নি। এর পরও আমি যদি পুড়ে পুড়ে সোনা হতে পারি, আপনারাও পারবেন। নেশা কোনো সমস্যার সমাধান নয়। নতুন সমস্যার কারণ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close