বিনোদন প্রতিবেদক

  ২১ জুন, ২০১৮

গানে গানেই দিন যায় লিজার

ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। সর্বদা গান নিয়েই সরব থাকেন এ শিল্পী। গানের প্রতিটি মাধ্যমে রয়েছে তার দক্ষতা। সে কারণে এরই মধ্যে বোদ্ধামহলে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। দেশ-বিদেশের স্টেজ শোতে তাকে ব্যাপক ব্যস্ত সময় পার করতে হচ্ছে। এবার ঈদের আগে সিঙ্গাপুরে শো করে এসেছেন। লিজার ঈদও কেটেছে গানে গানেই। এই প্রসঙ্গে সানিয়া সুলতানা লিজা বলেন, ঈদের পরদিন শো করেছি নিজের শহর ময়মনসিংহে। ঈদে এশিয়ান টিভিতে লাইভে ছিলাম। এর বাইরে ঈদ উপলক্ষে অনেকগুলো অনুষ্ঠানে অংশ নিয়েছি। আর ঈদের আগের দিন সিঙ্গাপুর থেকে শো করে ফিরেছি। এই শোটিও খুব ভালো হয়েছে। আসলে পুরোপুরি গানে গানেই ঈদটি কেটেছে।

শোয়ের ব্যস্ততা নিয়ে তিনি বলেন, রমজানে কোনো শো হয়নি। ওই সময়টায় ঈদের অনুষ্ঠানের শুটিং করেছি। এখন কিছু কিছু শো হচ্ছে। তবে আগের তুলনায় কম। নতুন গান প্রসঙ্গে এই শিল্পী বলেন, কদিন আগেই আমার ‘আসমানি’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ভালো সাড়া পেয়েছি এ গান থেকে। এর বাইরে নতুন বেশ কিছু গানের পরিকল্পনা রয়েছে। সেগুলোও নির্দিষ্ট সময় পরপর ভিডিও আকারে প্রকাশ করব। কারণ ভিডিও ছাড়া এখন গান সেভাবে বের হয়ে আসছে না। আশা করছি যে গানগুলোর পরিকল্পনা করছি সেগুলো ভালো লাগবে সবার।

সিনেমার গান নিয়ে লিজা বলেন, সিনেমার গানও করছি। তবে বেছে বেছে। সর্বশেষ ‘গহিন বালুচর’ ছবিতে ইমন সাহার সুরে ‘তারে দেখি আমি রোদ্দুরে’ গানটি প্রকাশ হয়েছে। এ গানটির অনেক প্রশংসা পেয়েছি আমি। আরো কিছু ছবিতে গাওয়া হয়েছে। এগুলো সামনে হয়তো প্রকাশ হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist