আর মাত্র কয়েকদিন বাকি। তারপরই মাঠে গড়াবে রাশিয়ায় বসতে যাওয়া ফিফা বিশ্বকাপের ২১তম আসর। এরই মধ্যে চারদিকে বাজছে বিশ্বকাপ ফুটবলের বীণ। সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশি ক্রীড়াপ্রেমীরাও ফুটবল উন্মাদনায় মেতে উঠেছেন। পিছিয়ে নেই বিনোদন ভুবনের তারকারাও। ছোটপর্দার তারকাশিল্পীদের পছন্দের দল নিয়ে লিখেছেন তুহিন খান নিহাল-

  ০২ জুন, ২০১৮

ছোটপর্দার তারকাদের পছন্দের ফুটবল দল

তারিন জাহান

এই অভিনেত্রীর পরিবারের বেশির ভাগই ব্রাজিলের সমর্থক। এ দলের খেলা মানেই তার বাসায় উৎসব। একসঙ্গে খাওয়া-দাওয়া, আনন্দ-উল্লাস করেই ব্যস্ত সবাই। ব্রাজিল গোল দিলেই সবাই একসঙ্গে লাফ দিয়ে ওঠেন। এই অভিনেত্রীর প্রিয় খেলোয়াড় নেইমার। তিনি আশা রাখেন এবারের বিশ্বকাপে ব্রাজিল চ্যাম্পিয়ন হবে।

চঞ্চল চৌধুরী

ছোটবেলা থেকেই বিশ্বকাপের আসরগুলো আগ্রহের সঙ্গে দেখতেন চঞ্চল চৌধুরী। এবারও বিশ্বকাপের খেলাগুলো দেখার ইচ্ছে রয়েছে বলে জানান এই অভিনেতা। তবে এই অভিনেতা কঠিনভাবে আর্জেন্টিনার সাপোর্টার।

আবদুন নূর সজল

সজলের প্রিয় খেলোয়াড় নেইমার। আর প্রিয় দল ব্রাজিল। গতবারের বিশ্বকাপে জার্মানির সঙ্গে ব্রাজিল হেরে গেছে বলে সমর্থন প্রত্যাহার করেননি তিনি। সজল মনে করেন, এই বিশ্বকাপে ব্রাজিল আবার জ্বলে উঠবে এবং বিশ্বকাপ ছিনিয়ে নেবে।

জিয়াউল ফারুক অপূর্ব

ছোটপর্দার এই ব্যস্ত অভিনেতার প্রিয় ফুটবল দল ব্রাজিল। পাশাপাশি পছন্দের তারকা নেইমার। তার মতে, তারকা ফুটবলার বিশিষ্ট ব্রাজিল দল এবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে।

নুসরাত ইমরোজ তিশা

যখন থেকেই ফুটবল বুঝেন তখন থেকেই আর্জেন্টিনার ভক্ত তিশা। বিশেষ করে ম্যারাডোনার নাম শুনে শুনে আর্জেন্টিনার ভক্ত হয়েছেন এই অভিনেত্রী। তার বিশ্বাস মেসির নেতৃত্বে এবার আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে।

জাকিয়া বারী মম

বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো দেখার সব সময় চেষ্টা করেন মম। তিনি আর্জেন্টিনার সমর্থক।

আজমেরী হক বাঁধন

বিশ্বকাপ বা ফুটবল নিয়ে খুব একটা আগ্রহ নেই অভিনেত্রী বাঁধনের। তবে তিনি আর্জেন্টিনার সমর্থক। আর্জেন্টিনা ফাইনাল খেলবে এটাই তার প্রত্যাশা।

আনিকা কবির শখ

এই অভিনেত্রীর পছন্দের দল ব্রাজিল। তাদের সব খেলোয়াড়ের মাঠের কৌশল ভালো লাগে তার। রাত জেগে খেলা দেখা তার জন্য কিছুটা কষ্টকর হলেও বেশির ভাগ খেলাই দেখেন তিনি। তার আশা এবারের বিশ্বকাপ শিরোপাটা ব্রাজিলের ঘরেই যাবে।

মেহজাবিন চৌধুরী

ব্রাজিল দলের নৈপুণ্যময় খেলা দেখতে ভালো লাগে এই লাক্স তারকার। তাই মেহজাবিনের পছন্দের দল ব্রাজিল। তার মতে, ব্রাজিলের প্রতিটি খেলোয়াড় দারুণ খেলেন। তাদের একেকজনের খেলার ধরন একেক ধরনের। বিশ্বকাপের শ্বাসরুদ্ধকর ম্যাচগুলো তার কাছে মজার। তিনি প্রত্যাশা করেন এবারের বিশ্বকাপে জয় করবে ব্রাজিল।

সিয়াম আহমেদ

সবার পছন্দের বাইরে এই অভিনেতার পছন্দটা। সবাই যেখানে ব্রাজিল কিংবা আর্জেন্টিনা সমর্থন করেন। তার সমর্থনটা একেবারেই ভিন্ন। স্পেন দলটাই তার সবচেয়ে পছন্দের দল। শুরু থেকেই স্পেনের সাপোর্টার তিনি। স্পেন যেবার প্রথম দিকেই বিশ্বকাপ আসর থেকে ছিটকে পড়েছিল, সেবারও তিনি স্পেনের সাপোর্টাররাই ছিলেন। খেলা দেখার পাশাপাশি খেলতেও পছন্দ করেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist