reporterঅনলাইন ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর, ২০১৯

হাবিপ্রবির সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ১ম ব্যাচের বিদায় অনুষ্ঠিত

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ইঞ্জিনিয়ারিং অনুষদের সিভিল ইঞ্জিনিয়ারিং ১ম ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে এ বিদায় অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. বেলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন দিনাজপুর পিডব্লিউডিয়ের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. আবু জাফর সিদ্দিক, বিন্যাস ঢাকার প্রধান স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার মো. রেজাউল হাসান ও স্টার্স কেমিক্যালের জিএম সৈয়দ আলী আব্দুল্লাহ জামী। এ ছাড়াও উপস্থিত ছিলেন সিভিল ইঞ্জনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রোকনুজ্জামান, মো. রাশেদুল হক, সুপারিনটেন্ড ইঞ্জিনিয়ার মো. চাঁদ আলী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন বলেন, এ বিদায় মানে এই নয় যে, আমরা কাউকে আজীবনের জন্য বিদায় দিচ্ছি। বরং আজ থেকে তোমাদের জীবনের আর একটি নতুন অধ্যায় শুরু হলো। সামাজিক বা পেশাগত দায়বদ্ধতা থেকে তোমাদের প্রস্থান করা দরকার, তাই করতে হচ্ছে। শিক্ষাজীবনের একটি অধ্যায় শেষ করে এখন তোমরা উচ্চশিক্ষার জন্য বিদেশ বা কর্মজীবনে ভালো ভালো জায়গায় যাও, এই আশাবাদ ব্যক্ত করি।

সভাপতির বক্তব্যে মো. বেলাল হোসেন বলেন, অনেক পরিশ্রম আর কষ্ট করে তোমাদের সিভিল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি নিতে হয়েছে। পর্যাপ্ত ল্যাব, শিক্ষক না থাকায় ১ম ব্যাচ হিসেবে তোমরা অনেক সুবিধা থেকে বঞ্চিত হয়েছ। তিনি সবার জন্য শুভকামনা জানান। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close