reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুন, ২০১৯

সিআইইউতে ২০তম সিন্ডিকেট সভা

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০তম সিন্ডিকেট সভা জামাল খান ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী।

এই সময় বোর্ড অব ট্রাস্টিজ সদস্য, উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের মনোনীত শিক্ষকরা উপস্থিত ছিলেন। বৈঠকে ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক বাজেট, সামার সেমিস্টারের ভর্তি কার্যক্রমের সার্বিক পর্যালোচনা, নতুন নিয়োগপ্রাপ্ত শিক্ষক-কর্মকর্তাদের যোগদান ও পুরোনোদের পদোন্নতিসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী সিআইইউকে একটি ভালোমানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে তার সুদূরপ্রসারি পরিকল্পনার কথা সিন্ডিকেট বৈঠকে তুলে ধরেন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও অ্যাকাডেমিক কার্যক্রমে গতিশীলতা বাড়িয়ে অভীষ্ট লক্ষ্যে পৌঁছানোর জন্য নিত্য-নতুন পরিকল্পনা গ্রহণ করেছি আমরা। সময়ের আগে একধাপ এগিয়ে যেতে তাই সৃজনশীলতা, দক্ষতা ও জ্ঞানের পরিধি বৃদ্ধি করার কোনো বিকল্প নেই।

সভায় অন্যদের মধ্যে সিন্ডিকেট সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিআইইউর ট্রাস্টি আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, ট্রাস্টি প্রকৌশলী আলী আহমেদ, ট্রাস্টি দিলরুবা আহমেদ, বিজনেস স্কুলের উপদেষ্টা ড. আইয়ুব ইসলাম, ডিন ড. নাঈম আবদুল্লাহ, ফাইন্যান্স অ্যান্ড ইকোনমিক্স বিভাগের প্রধান ড. সৈয়দ মনজুর কাদের, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমা, ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার ভারপ্রাপ্ত পরিচালক সালমা বেগম প্রমুখ।

সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close