নোয়াখালী প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০১৯

নোবিপ্রবিতে দ্বিতীয় সমাবর্তন উপলক্ষে মতবিনিময়

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন উপলক্ষে এক সংবাদ সম্মেলন এবং মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকালে উপাচার্যের কার্যালয়ে ২৪ ফেব্রুয়ারি সমাবর্তন অনুষ্ঠান কীভাবে সুন্দর ও সাফল্যমন্ডিত করা যায় তা নিয়ে জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

এ সময় তিনি বলেন, সমাবর্তন অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদ সভাপতিত্ব করবেন বলে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। নোবিপ্রবি ক্যাম্পাসে মহামান্য রাষ্ট্রপতির আগমন ও সমাবর্তনকে ঘিরে বিশ্ববিদ্যালয়ে ব্যাপক কর্মযজ্ঞ পরিচালনা করা হচ্ছে। এ উপলক্ষে সমাবর্তন, অর্থ, অভ্যর্থনা, প্রকাশনা ও প্রচার, শৃঙ্খলা এবং নিরাপত্তা, যানবাহন, আলোকসজ্জা, সনদ তৈরি ও বিতরণ, আপ্যায়ন, সাংস্কৃতিক, স্যুভেনির ও পদক, সৌন্দর্যবর্ধন, গাউন তৈরি, শোভাযাত্রা পরিচালনা, আসন ও প্যান্ডেল ব্যবস্থাপনা, আমন্ত্রণ-নিমন্ত্রণ, আবাসন, গার্ড অব অনার, স্পন্সর, অ্যাওয়ার্ড-পদক ও নিবন্ধনসহ একটি কোর কমিটি এবং ২১টি উপকমিটি গঠন করা হয়েছে। এরই মধ্যে সমাবর্তনে সহস্রাধিক নোবিপ্রবি গ্র্যাজুয়েট নিবন্ধন সম্পন্ন করেছেন। আগামী ৪ ফেব্রুয়ারির পর্যন্ত নিবন্ধন চলবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মো. মহসীন, প্রক্টর ড. এস এম নজরুল ইসলাম, প্রকাশনা ও প্রচার কমিটির আহ্বায়ক ড. এম ডি মাসুদ রহমান, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান, বিভিন্ন বিভাগের শিক্ষক, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close