মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৬ আগস্ট, ২০২২

মিরসরাইয়ে পুড়ল শিশু, সঙ্গে স্বপ্ন

চট্টগ্রামের মিরসরাইয়ে এক বসতঘরে আগুন লেগে পুড়ে মৃৃত্যু হয়েছে শিশু লামিয়া আক্তারের। শটসার্কিট থেকে লাগা আগুনে পুড়ে গেছে পরিবারটির স্বপ্নও। লামিয়া ওই বাড়ির মো. রাজিব আহম্মদের মেয়ে। শুক্রবার (৫ আগস্ট) দুপুর বেলা দেড়টায় উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জমাদার গ্রামের গোলবক্স মুহুরি বাড়ির আজিজুল হকের ঘরে এই আগুন লাগে। ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মীর হোসেন জানান, গোলবক্স মুহুরি বাড়িতে শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে আজিজুল হকের পুরো ঘর পুড়ে যায়। শুধু তাই নয়, তার এক বছরের নাতনি লামিয়া দগ্ধ হয় মারা যায়। পরে ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিড়ার হায়াতুন্নবী বলেন, ‘শটসার্কিট থেকে আগুন লেগেছে। এতে চার কক্ষের ঘরটি পুড়ে গেছে। আগুনে ঘুমন্ত অবস্থায় থাকায় এক বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে। সম্ভবত মা শিশুটিকে ঘুমে রেখে গোসল করতে গিয়েছিলেন। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অন্যথায় আরো বেশি ক্ষতি হতো।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close