প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১২ মে, ২০২২

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কায় মোটরসাইকেলচালক, জানাজা শেষে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা, ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শিবচর উপজেলা যুবলীগ নেতা এবং মুন্সীগঞ্জের শ্রীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে সিহাব হোসেন (২৫) নামের

এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি উপজেলার রাজাবিরাট এলাকার মিজানুর রহমানের ছেলে। গতকাল সকালে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের খলসি নামক স্থানে মৌসুমি তেলের পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মিরসরাই (চট্টগ্রাম) : স্বজনের জানাজা পড়ে ফেরার পথে নিজেই লাশ হয়ে ফিরলেন চট্টগ্রামের মিরসরাইয়ের বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম (৭০)। গতকাল বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বাইপাস এলাকার মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় তিনি নিহত হন। বাসটিসহ চালক মো. একলাস মিয়াকে আটক করেছে মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম উপজেলার ১২ নম্বর খইয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে।

শিবচর (মাদারীপুর) : শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি আবদুস সালাম তালুকদার (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, গত ২৭ এপ্রিল রাতে মোটরসাইকেল নিয়ে ফরিদপুর থেকে শিবচরে ফিরছিলেন তিনি। রাত ১০টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পুলিয়া এলাকায় গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তার স্ত্রীকে খবর দেন। পরে তার স্ত্রী নিকট আত্মীয় ও দলীয় নেতাকর্মীদের জানান। তারা সালাম তালুকদারকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে, পরে ঢাকার ধানমন্ডি পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল দুপুরের দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : শ্রীনগরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ দুজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গতকাল ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার মাশুরগাঁও পুরাতন ফেরিঘাট এলাকায় পেছন থেকে একটি প্রাইভেট কারের ধাক্কায় মো. আজাদ শেখ (৪১) নামে এক আনসার সদস্য গুরুতর আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ মাশুরগাঁও গ্রামের আবদুর রহমান শেখের পুত্র। অপরদিকে গতকাল দুপুর ২টায় শ্রীনগর চকবাজার ডাকবাংলো মোড়ে মালবাহী একটি ট্রাক যাত্রীবোঝাই অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই কিশোর নুরনবী (১৪) মারা যায়। সে একই উপজেলার ষোলঘর এলাকার নূরুল হকের পুত্র। ওই সময় শ্রীনগর ফায়ার সার্ভিস কর্মীরা এলাকাবাসীর সহযোগিতায় আহত তুষার (১৭), রুবেল (২৫) ও জিহাদকে (১৮) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close