প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৮ জুলাই, ২০২০

উজিরপুরে প্রেমিকযুগল ও সিলেটে বৃদ্ধের আত্মহত্যা

উজিরপুরে এক রশিতে ঝুলে প্রেমিক যুগলের এবং ছেলেদের হাতে লাঞ্ছিত হয়ে রাগে ক্ষোভে অভিমানে সিলেটের গোলাপগঞ্জে বিষপানে বাবার আত্মহত্যার ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

উজিরপুর (বরিশাল) : মৃত্যুও পর এক কবরে সমাহিত হওয়ার আকুতি জানিয়ে রশিতে ঝুলে আত্মহত্যার পথ বেছে নিয়েছে এক প্রেমিক যুগল। বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নে গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটে। আত্মহত্যার আগে বোনের মোবাইলে বার্তা পাঠান প্রেমিক। সেখানে বলা হয়, ‘তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। সে তৃষ্ণাকে ভালোবেসে স্বেচ্ছায় আত্মহত্যার পথ বেচে নিয়েছে। মৃত্যুর পরে যেন একই কবরে তাদের সমাহিত করা হয়।’

প্রেমিক যুগল উভয়ই খ্রিস্টান সম্প্রদায়ের। তারা হলেন উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুরকানী গ্রামের সমির বালার ছেলে এক সন্তানের জনক প্রিন্স বালা এবং একই এলাকার তোতা মজুমদারের মেয়ে তৃষ্ণা মজুমদার (১৬)। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় পশ্চিম কারফা গ্রামের খোকন রায়ের বাড়ির পুকুর পাড়ের আমগাছ থেকে ঝুলন্ত অবস্থায় পুলিশ তাদের লাশ উদ্ধার করে। প্রিন্স বালা ৮ বছর আগে আগৈলঝাড়া উপজেলার রামেরবাজারে তালতলা মাঠ এলাকার নিরঞ্জন মিস্ত্রির মেয়ে মিনু রানীকে বিয়ে করে। বর্তমানে তাদের পাঁচ বছরের একটি সন্তান রয়েছে।

গোলাপগঞ্জ (সিলেট) : সিলেটের গোলাপগঞ্জে নিজ সন্তানদের হাতে নির্যাতনের শিকার হয়ে বিষপানে আত্মহত্যা করেছেন ষাটোর্ধ্ব বাবা। তিন ছেলে ও স্ত্রী মিলে বৃদ্ধকে হাত পায়ে রশি দিয়ে বেঁধে গোয়ালঘরে নিয়ে নির্যাতন চালায়। পরে স্থানীয়দের হস্তক্ষেপে তিনি উদ্ধার পান। পরে লজ্জা ও অপমানে বৃদ্ধ জমির উদ্দিন বিষপান করেন। এ ঘটনায় পুলিশ গতকাল মঙ্গলবার স্ত্রী আশকারুন বেগম (৪৫), বড় ছেলে ছালেক আহমদ (২৪) ও ছোট ছেলে মানিক মিয়াকে (২০) আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছেলের ঋণের টাকা পরিশোধ করতে গরু বিক্রির দুই লাখ টাকা থেকে ৫ হাজার টাকা চাওয়ায় জমির উদ্দিনকে গোয়াল ঘরে বেঁধে অমানুষিক নির্যাতন চালানো হয়। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী বলেন, বিষয়টি মর্মান্তিক ও নিন্দনীয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close