সাভার প্রতিনিধি

  ১৬ নভেম্বর, ২০১৮

সাভারে দুর্বৃত্তদের আগুনে স্ত্রী ও সন্তানসহ দগ্ধ ৪

সাভারে একটি বাড়িতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে গৃহকর্তা তার স্ত্রী ও দুই সন্তানসহ একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে সাভারের বক্তারপুরের দক্ষিণ কাঞ্চনপুর এলাকায় মুদি দোকানদার মাজহারুল ইসলামের বাড়িতে এ আগুন দেওয়ার ঘটনা ঘটে।

মুদি দোকানি মাজহারুল ইসলাম জানান তাদের দোতলা বাড়ির নিচতলায় শোয়ার ঘরে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে ছিলেন তিনি। ভোররাতে দুর্বৃত্তরা কক্ষের জানালার গ্লাস ভেঙে উচ্চ দাহ ক্ষমতাসম্পন্ন কাপড়ের টুকরায় আগুন ধরিয়ে তার ঘরে ফেলে দেয়। আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। কিছু বুঝে উঠার আগেই আগুনে গৃহকর্তা জাহিদ (৩৫), তার স্ত্রী সুমি আক্তার (৩০), তার মেয়ে সুমাইয়া আক্তার (৯) ও সুরাইয়া আক্তার (৫) পুড়ে দগ্ধ হয়।

পরে এলাকাবাসী বাহির থেকে ঘরের ভেতরে পানি ঢেলে দিয়ে আগুন নিভিয়ে ফেলে। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ নাছির উদ্দিন জানান আগুনে পুড়ে যাওয়া চারজনেরই অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল আউয়াল বলেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close