অনলাইন ডেস্ক
  ১৫ জানুয়ারি, ২০২১

বিখ্যাত হতে ধর্ষণের মিথ্যা অভিযোগ করেছিলেন সেই নারী

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে ডিসেম্বরের শুরুতে ভয়ংকর অভিযোগ করেছিলেন হামিজা মুখতার।

লাহোরে সংবাদ সম্মেলন ডেকে এই নারী অভিযোগ করেন, বাবর আজম তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছেন, ধর্ষণ করেছেন। এমনকি গর্ভে সন্তান আসায় তাকে গর্ভপাতেও বাধ্য করেন পাকিস্তান অধিনায়ক। পরে নাকি বাবর তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছেন।

ভয়াবহ এই অভিযোগ করলেও অবশেষে নিজেকে বাবরের স্কুলের সহপাঠী পরিচয় দেওয়া এই নারী তুলে নিয়েছেন তার সব অভিযোগ।

পাকিস্তানের সংবাদমাধ্যম আজ জানিয়েছে, বাবরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলে নিয়ে হামিজা মুখতার জানিয়েছেন, পাকিস্তান অধিনায়কের সঙ্গে অতীতে তার কোনো সম্পর্ক ছিল না, এখনো নেই।

পাকিস্তানের সংবাদকর্মী সাজ সাদিক আজ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এ নিয়ে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, হামিজা মুখতার আইনজীবীর সামনে এক চুক্তিনামায় সই করছেন।

পরে আইনজীবী তা পড়ে শোনান। সেই আইনজীবী সংবাদমাধ্যমকে জানান, ‘কিছু বন্ধুর উসকানিতে’ বাবরের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ করেছিলেন হামিজা মুখতার।

তার পক্ষ থেকে অভিযোগ তুলে নেওয়ার বিবৃতি পড়ে শোনান সেই আইনজীবী, ‘কোনো চাপ ছাড়াই আমি এই বিবৃতি দিচ্ছি। কিছু বন্ধু আমাকে বলেছিল বাবরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করো, বিখ্যাত হয়ে যাবে। এরপর আমি এমন কোনো অভিযোগ করলে, আমার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া উচিত।’

এর আগে বৃহস্পতিবার হামিজার অভিযোগ শুনানির পর অতিরিক্ত বিচারক মোহাম্মদ নাঈদ নাসিরাবাদ পুলিশকে বাবরের বিরুদ্ধে মামলা দাখিলের নির্দেশ দেন। গত ডিসেম্বরে পাকিস্তান অধিনায়কের বিরুদ্ধে আদালতে কয়েকটি অভিযোগ করেন হামিজা।

বাবর নাকি তাকে ‘ভালোবাসার ফাঁদে ফেলে নির্যাতন’ করেছিলেন। বাবর ক্রিকেটে উঠে আসার কষ্ট করার সময় তাকে নাকি ‘আর্থিকভাবেও সাহায্য করেছিলেন’ এই নারী। এদিকে বাবরের আইনজীবী বলেছিলেন, হামিজা মুখতার তার মক্কেলকে ব্ল্যাকমেল করছেন এবং অভিযোগ তুলে নেওয়ার জন্য ৪৫ লাখ রুপি দাবি করেছেন।

পরে সেখান থেকে নেমে ১০ লাখ রুপি এবং শেষ পর্যন্ত ২ লাখ রুপিও দাবি করেছিলেন এই নারী।

বাবরের আইনজীবী আরও দাবি করেছিলেন, ২০১৬ সালেও একবার বাবরকে ব্ল্যাকমেল করেছিলেন হামিজা মুখতার। চোটের কারণে নিউজিল্যান্ড সফরে কোনো ম্যাচ খেলতে পারেননি বাবর।

এই সপ্তাহে অনুশীলন শুরু করেছেন তিনি। এখন তার সামনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে সিরিজ। ২৬ জানুয়ারি করাচিতে গড়াবে প্রথম টেস্ট। দুটি টেস্ট ছাড়াও তিনটি টি-টোয়েন্টি খেলবে দক্ষিণ আফ্রিকা।

বাবর নিউজিল্যান্ডে থাকতে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছিলেন হামিজা মুখতার। এ অভিযোগ নিয়ে বাবরের কাছ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি। সে সময় অভিযোগকারী এই নারী দাবি করেছিলেন, তাকে হুমকি দিতে তার গাড়ির কাছে গোলাগুলি করা হয়েছে!

নিজেকে বাবরের সহপাঠী দাবি করে এই নারী বলেছিলেন, ক্রিকেট ক্যারিয়ার তুঙ্গে ওঠার আগে নাকি তার সঙ্গে সম্পর্ক ছিল বাবরের।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অবৈধ শারীরিক সম্পর্ক গড়া, গর্ভপাত ও বাবরের কাছ থেকে নিগৃহীত হওয়ার ঘটনায় পুলিশের কাছে নাকি আগেই অভিযোগ করেছিলেন তিনি। কিন্তু পুলিশ নাকি তার অভিযোগ গ্রহণ করেনি।

কিন্তু এখন অভিযোগ তুলে নিয়ে সব জটলা পরিষ্কার করলেন তিনি নিজেই।

পিডিএসও/ জিজাক

ধর্ষণ,বাবর,ক্রিকেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close