reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০১৯

রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে ৩ দিনব্যাপী টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে এ মেলা শুরু হয়।

মেলার আয়োজকরা জানান, মেলায় সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন ও ট্যাবসহ আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন সবাই। দেশে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে ২০১৯ সালের এ মেলা এক্সপো মেকারের ১১তম আয়োজন।

বিকেলে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই-বাছাই করে দেখতে ও কিনতে পারবেন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। এখানে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশকিছু নতুন মডেলের স্মার্টফোন উম্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলা চলবে শনিবার পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্মার্টফোন ও ট্যাব মেলা,স্মার্টফোন,মেলা,বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close