কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ০৩ জানুয়ারি, ২০২৪

কটিয়াদীতে বিএনপি নেতাদের বহিস্কারের তালিকা বাড়ছে

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৮ নেতাকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) বিএনপি থেকে বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থী মেজর অব. আখতারুজ্জামানের নির্বাচনে সক্রিয় অংশগ্রহণের অভিযোগে পর্যায়ক্রমে তাদেরকে দল থেকে বহিস্কার করা হয়।

জানা যায়, কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলামের অনুমোদন ক্রমে জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার শহীদ স্বাক্ষরিত বহিস্কারাদেশের সংবাদ বিজ্ঞপ্তি জারি হয়। এতে উপজেলার মসূয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবু বকর ছিদ্দিক, চান্দপুর ইউনিয়নের বিএনপির সদস্য মো. আব্দুল কাইয়ুম ভূইয়া গঙ্গা ও মো. তাইজ উদ্দিন আহম্মেদ আশেককে বহিস্কার করা হয়।

এর আগে, একই অভিযোগে গত বছরের ৭ ডিসেম্বর উপজেলার সহস্রাম ধূলদিয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, গত বছরের ১৯ ডিসেম্বর মুমুরদিয়া ইউনিয়ন বিএনপির সদস্য ইউপি চেয়ারম্যান মো. আলা উদ্দিন সাবেরী, চান্দপুর ইউনিয়ন বিএনপির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন, জালালপুর ইউপি চেয়ারম্যান মো. রফিকুল আলম, মুমুরদিয়া ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক নাছির উদ্দিন মেম্বারকে বহিস্কার করা হয়েছে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আরিফুর রহমান কাঞ্চন বলেন, দলীয় সিদ্ধান্ত পরিপন্থী নেতাকর্মীদের বহিষ্কার সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত বলে মনে করি। এতে সুবিধাবাদীদের মুখোশ উম্মোচিত হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জ,কটিয়াদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close