রিমান্ড শেষে সাতক্ষীরা কারাগারে সাহেদ

প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ১৪:২১

সাতক্ষীরা প্রতিনিধি

১০ দিনের রিমান্ড শেষে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে সাতক্ষীরা আদালতে সোপর্দ করেছে র‌্যাব। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাকে সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হয়। আদালতে তোলার পর আমলি আদালত ৩-এর বিচারক রাজীব রায় সাতক্ষীরা কারাগারে পাঠানোর আদেশ দেন।

রিমান্ডের চতুর্থ দিনে সাহেদ করিমকে ২৯ জুলাই খুলনার র‌্যাব কার্যালয় থেকে তার গ্রেফতারস্থল সাতক্ষীরার সীমান্তবর্তী শাখরা-কোমরপুর এলাকায় নিয়ে যাওয়া হয়। ওইদিন বিকালে লাবণ্যবতি নদীর ওপর নির্মিত বেইলি ব্রিজের ওপর মিনিট দশেক রাখা হয় সাহেদকে। পরে  আবারও খুলনায় র‌্যাব-৬ সদর দপ্তরে নিয়ে যায় র‌্যাব।

তদন্তের স্বার্থে রিমান্ডের তথ্য না জানানো হলেও দায়িত্বশীল সূত্রে জানা গেছে, সাহেদ করিম মাঝে মাঝে খুব ক্ষিপ্ত আচরণ করছেন। আবার কখনো কখনো ঔদ্ধত্যপূর্ণ আচরণ করছেন। তবে গ্রেফতার হওয়ার আগে সাতক্ষীরায় তার অবস্থান ও অস্ত্রসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন তিনি। 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এসআই রেজাউল ইসলাম জানান, গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে অধিকতর তদন্তের স্বার্থে প্রকাশ করা উচিত হবে না। 

পিডিএসও/হেলাল