reporterঅনলাইন ডেস্ক
  ০৯ জুন, ২০১৮

গাজায় থেমে নেই ফিলিস্তিনি হত্যা

গাজা উপত্যকায় ফিলিস্তিনি বিক্ষোভকারীদের ওপর গুলি এবং টিয়ারগ্যাস নিক্ষেপের ঘটনায় আরও চার ফিলিস্তিনি নিহত হয়েছে। শুক্রবার গাজা সীমান্তের কাছে অবস্থান করা ফিলিস্তিনিদের ওপর গুলি ও টিয়ারগ্যাস ছুড়েছে ইসরায়েলি বাহিনী।

স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন, নিহত বিক্ষোভকারীদের মধ্যে এক কিশোরও ছিল। ইসরায়েলি বাহিনীর গুলিতে আরও ৬শ বিক্ষোভকারী আহত হয়েছে বলেও জানানো হয়েছে।

স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, আহতদের মধ্যে শতাধিক বিক্ষোভকারী সরাসরি ইসরায়েলি বাহিনীর গুলিতে আঘাত পেয়েছেন। এদের মধ্যে সংবাদ সংস্থা এএফপির এক ফটোগ্রাফারও রয়েছেন।

গত মার্চের ৩০ তারিখ থেকে বিক্ষোভে অংশ নেয়া ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি বাহিনীর গুলি, টিয়ারগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপের ঘটনায় এ পর্যন্ত কমপক্ষে ১২৮ ফিলিস্তিনি নিহত হয়েছে।

এএফপির তরফ থেকে জানানো হয়েছে, একটি বিক্ষোভ সমাবেশে ইসরায়েলি বাহিনীর সরাসরি গুলিতে মোহাম্মেদ আবেদ আল বাবা নামে তাদের এক ফটোগ্রাফার আহত হয়েছে। ইসরায়েলি বাহিনীর গুলিতে আহত এক বিক্ষোভকারীর ছবি তুলতে গিয়ে আহত হয়েছেন তিনি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজা,ফিলিস্তিনি হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist