reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি, ২০২৪

১৯ বছর বয়সে মারা গেলেন আমির খানের ‘দঙ্গল’ কন্যা

আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় কন্যার চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সুহানি ভাটনাগর মারা গেছেন। এখনও তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে অনেকেরই ধারণা, ভুল চিকিৎসায় ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় অভিনেত্রীর মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকালে মাত্র ১৯ বছর বয়সে দিল্লিতে মৃত্যু হয়েছে তাঁর, জানিয়েছে এনডিটিভি। তবে তাঁর মৃত্যুর কারণ জানা যায়নি। বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনেত্রী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। অনেক দিন ধরেই তিনি ইনস্টাগ্রামে নিষ্ক্রিয়। তাঁর শেষ পোস্ট ২০২১ সালের নভেম্বরে।

আরেকটি ভারতীয় গণমাধ্যম জাগরণের প্রতিবেদনে বলা হয়েছে, কিছুদিন আগেই সুহানি পা ভেঙেছিলেন। দিল্লির একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর।

চিকিৎসকের পরামর্শে ওষুধ খেয়েছিলেন তিনি। কয়েকটি ভারতীয় গণমাধ্যমের দাবি, ভুল চিকিৎসায় ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া থেকে সুহানির মৃত্যু হতে পারে।

প্রসঙ্গত, ‘দঙ্গল’ সিনেমাতে কিশোরী ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন সুহানি। সিনেমাতে সুপারস্টার আমির খান, সাক্ষী তানওয়ার, ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা এবং জাইরা ওয়াসিমের সঙ্গে কাজ করেছিলেন তিনি। এছাড়াও বেশকিছু টিভি বিজ্ঞাপনেও অভিনয় করেছিলেন তিনি। তবে পড়াশোনার জন্য আপাতত অভিনয় থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন। সুহানি জানিয়েছিলেন, পড়াশোনা শেষ করে আবারও তিনি অভিনয়ে ফিরবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close