reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২৪

অঝোরে কাঁদলেন আমির খান, জেনে নিন কেন

ছবি : সংগৃহীত

মেয়ে ইরা খানের বিয়েতে নানা আয়োজন করেছিলেন বলিউড তারকা মিস্টার পারফেকশনিস্ট। গত ৩ জানুয়ারি সন্ধ্যায় প্রেমিক নূপুর শিখরের সঙ্গে আইনিভাবে বিয়ে হয় ইরার। এতে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। তারপর শুরু হয় আনুষ্ঠানিকতা।

আনুষ্ঠানিকতা হয় রাজস্থানের উদয়পুরে। এ জন্য আইনি বিয়ের পর পরিবারের সবাই ছুটে যান সেখানে। তিনদিন ধরে বিয়ের নানা আনুষ্ঠানিকতা হয়। দিন শেষে সন্ধ্যায় মেয়ের জামাই আংটি বদল করেন। আর এ সময় নিজেকে ধরে রাখতে পারেননি বলিউড তারকা আমির খান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে গত ৮ থেকে ১০ জানুয়ারি ইরা ও নূপুরের বিয়ের আনুষ্ঠান হয়। সেখানে গায়েহলুদ, মেহেদি, সংগীতসহ সব আয়োজনই ছিল। গত ১০ জানুয়ারি ক্রিস্টিয়ান রীতি অনুযায়ী বিয়ে হয় ইরার।

এ সময় ইরার পরনে ছিল সাদা গাউন ও পাত্রের পরনে স্যুট। তবে অন্যসব বলি তারকাদের বিয়ের মতো নিজের বিয়ের অনুষ্ঠানে মোবাইল ফোন বা ছবি তোলা নিয়ে কোনো নিষেধাজ্ঞা রাখেননি। তাই বিয়ের একাধিক ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে মেয়ের জামাই নূপুরকে দেখে রুমাল দিয়ে চোখ মুছছেন মিস্টার পারফেকশনিস্ট। পাশে তাকে সামলাচ্ছেন সাবেক স্ত্রী রিনা। বরাবরই আমির খান আবেগপ্রবণ। মাঝে মাঝে সিনেমা দেখেও কান্না করেন তিনি।

মেয়ে ইরার বিয়ের আগে এক সাক্ষাৎকারে আমির খান জানিয়েছিলেন, মেয়ের বিয়ের দিন অনেক কান্না করবেন তিনি। মজা করে আরও বলেছিলেন, পরিবারের কে সামলাবে আমাকে, এ নিয়ে অনেক আলোচনাও হয়েছে। তবে বিয়ের দিন দেখা গেল ভিন্ন চিত্র। কান্নার সময় মেয়ে ইরার মা রিনাই পাশে বসে সামার দিয়েছেন সাবেক স্বামীকে।

প্রসঙ্গত, আগামীকাল ১৩ জানুয়ারি মুম্বাইয়ের বিকেসি জিও সেন্টারে বিয়ে পরবর্তী এক রিসিপশনের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন বলিউড বাদশাহ শাহরুখ খান, সালমান খান, অজং দেবগন, বচ্চন পরিবার, করণ জোহর, অক্ষয় কুমার, কারিনা কাপুর খানসহ বিভিন্ন তারকা এবং রাজনীতিবিদরা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুম্বাই,বলিউড অভিনেতা,আমির খান,ইরা খান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close