reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জানুয়ারি, ২০২৪

আজ আমিরের মেয়ে ইরার বিয়ে

আমির খানের মেয়ে ইরা খানের বিয়ে আজ (বুধবার)। আমিরের জিম ইনস্ট্রাকটর নূপুর শিখরের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন ইরা। মুম্বাইয়েই ছিমছাম বিয়ের অনুষ্ঠান। ২০২২ সালের নভেম্বর মাসে ইরা খানের সঙ্গে নুপূর শিখরের জমজমাট বাগদান পর্ব সম্পন্ন হয়। দুই সাবেক স্ত্রী রিনা ও কিরণ রাওকে নিয়ে উপস্থিত ছিলেন আমির খান।

মেয়ের জীবনের বিশেষ দিনে কাঁচাপাকা দাড়িতে, পাঠান স্যুটে তাক লাগিয়ে দিয়েছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

গতকাল গায়ে হলুদের অনুষ্ঠানে ইরার মা রিনা দত্ত এবং আামিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওকে একসঙ্গে দেখা গেছে। দু’জনের পোশাকেও ছিল মিল। শাড়ির রং আলাদা থাকলেও সাজ-পোশাক, স্টাইলে বেশ মিল ছিল।

ইরার পরনে ছিল সাদা-কালো রঙের একটি শার্ট আার সঙ্গে মিনি স্কার্ট। মুখে মেক আপের লেশমাত্র ছিল না। আমিরও পরেছিলেন একটি কালো রঙের টি-শার্ট। আলোকচিত্রীদের ধন্যবাদও জানান আমির। বিয়ের কনে রূপে আামির-কন্যাকে দেখার অপেক্ষায় সবাই।

তবে ইরার গায়ে হলুদের ভিডিও ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়েছেন আমির খান। বলিউড অভিনেতাকে নেটিজেনদের সোজা প্রশ্ন, ‘প্রেমিকা’ ফাতিমা সানা শেখ কি নিমন্ত্রণ পেয়েছেন?

কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর খবর আসে আমির নাকি অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেমে মত্ত। গুঞ্জনে রয়েছে এবার নাকি ফাতিমাকেই বিয়ে করবেন তিনি!

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইরা খান,আমির খান,ফাতিমা শেখ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close