বিনোদন প্রতিবেদক

  ০৭ মার্চ, ২০২১

ছুটে চলায় ক্লান্তি নেই ফারিয়ার

জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ছবি : ফেসবুক

এপাড় ওপাড় দু’বাংলাতেই কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এখন তিনি ‘বঙ্গবন্ধু’ সিনেমার কাজে মুম্বাই রয়েছেন। সিনেমাটির দৃশ্যধারণে ব্যস্ত তিনি।

মাঝে এক দিনের জন্য দেশে ফিরেছিলেন। ‘অপারেশন সুন্দরবন’-এর টিজার উন্মোচন অনুষ্ঠানে যোগ দিয়ে পরদিন আবারও ফিরে যান। এই ছুটে চলায় কোনো ক্লান্তি নেই তার।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, এই ব্যস্ততাকে আমি উপভোগ করি। কাজের জন্য কষ্ট করতে সমস্যা নেই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিশোর বেলার চরিত্রে অভিনয় করছেন ফারিয়া।

কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, সিনেমাটি নিয়ে কথা বলা নিষেধ আছে। তাই এখন কিছু বলতে চাইছি না। এতটুকুই বলবো, কাজটা অনেক সুন্দরভাবে হচ্ছে। আমরা সবাই সর্বোচ্চটুকু দিয়েই চেষ্টা করছি।

এই সিনেমায় তার অংশের কাজের বিষয়ে ফারিয়া বলেন, চলতি মাসের শেষ অবধি শুটিং, এরপরই শেষ।

পরের সিনেমা প্রসঙ্গে এই নায়িকা বলেন, এরপর কলকাতায় ‘ভয়’ সিনেমার শুটিং হবে। আর এপ্রিলের প্রথম সপ্তাহে ‘বিবাহ অভিযান টু’র শুটিং।


আরও পড়ুন : আধুনিক তত্ত্বের যথাযথ প্রয়োগ বঙ্গবন্ধুর ভাষণ


এদিকে গত বছরের ৬ মার্চ ফারিয়া অভিনীত সর্বশেষ সিনেমা ‘শাহেনশাহ’ মুক্তি পায়। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’।

এই সিনেমায় তার সহশিল্পী হলেন—রিয়াজ, সিয়াম আহমেদ, তাসকিন রহমান, রোশনসহ অনেকে।

ফারিয়া বলেন, এ বছর তিন-চারটা সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে। ঈদুল আজহায় ‘অপারেশন সুন্দরবন’, এপ্রিলে ‘যদি কিন্তু তবু’ মুক্তির সম্ভাবনা আছে। আর ‘পাতালঘর’ ও এ বছরই মুক্তি পেতে পারে।

অভিনয়ের পাশাপাশি গানও করেন ফারিয়া। তার প্রথম গান ‘পটাকা’ প্রকাশ হয় ২০১৮ সালে। নতুন খবর হলো, এবার নিজের রেকর্ড নিজেই ভাঙলেন তিনি। অন্তর্জালে ঝড় তোলা ফারিয়ার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’ প্রথম গানকে টপকে কোটির ক্লাবে নাম লিখিয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিনোদন,নুসরাত ফারিয়া,নায়িকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close