কলকাতা প্রতিনিধি

  ১২ জুলাই, ২০২০

অমিতাভ-অভিষেকের পর ঐশ্বরিয়া-আরাধ্যাও করোনা পজিটিভ

করোনাভাইরাসে আক্রান্ত অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে, দ্বিতীয় রিপোর্টেও তার করোনা পজিটিভই এসেছে। এরই মধ্যে বচ্চন পরিবারের জন্যে ফের দুঃসংবাদ নেমে এল। প্রথমে ঐশ্বরিয়া রায় বচ্চন, আরাধ্যা বচ্চনের রিপোর্ট নেগেটিভ এলেও রোববার দুপুরে খবর এসেছে তারাও করোনা পজিটিভ হয়েছেন।

যদিও জয়া বচ্চন এবং অমিতাভ-কন্যা শ্বেতা নন্দার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। শ্বেতার দুই সন্তান অগস্ত্য এবং নভ্যা নভেলির করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। প্রশাসনের তরফ থেকে ইতোমধ্যেই স্যানিটাইজ করা হচ্ছে বচ্চন পরিবারের বিলাসবহুল আবাসন ‘জলসা’।

শনিবার অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের রিপোর্ট পজিটিভ আসার পরই তাদের হাসপাতালে ভর্র্তি করা হয়। কিন্তু জানা গিয়েছিল, অমিতাভের স্ত্রী জয়া বচ্চন ও পুত্রবধূ ঐশ্বরিয়ার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। রিপোর্ট নেগেটিভ আসে অমিতাভ-নাতনি আরাধ্যার রিপোর্টও। কিন্তু রোববার রিপোর্টে ঐশ্বরিয়া-আরাধ্যাও পজিটিভ হলেন।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে জানিয়েছেন, মৃদু উপসর্গ দেখা দেওয়ায় বচ্চন পরিবারের সদস্যরা র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করান। তাতেই অমিতাভ এবং অভিষেক কোভিড পজিটিভ বলে জানা যায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঐশ্বরিয়া-আরাধ্যা,করোনা পজিটিভ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close