ইবি প্রতিনিধি

  ২৫ জুন, ২০২২

ইবি শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মেজবাহ, সম্পাদক রিয়াদ 

সভাপতি (বামে), সাধারণ সম্পাদক। ছবি : প্রতিদিনের সংবাদ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেরপুর ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল মান্নান মেজবাহ ও সাধারণ সম্পাদক হিসাবে মার্কেটিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিয়াদ সিদ্দিকী মনোনীত হয়েছেন।

শনিবার (২৫ জুন) সাবেক সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মেজবাহ আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

৪৬ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি রাশেদ খান, রুবেল মাহমুদ, ইবনে সিনা হৃদয়, নুর উদ্দিন আহমেদ, এম. আর ফরহান, ফরিদুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর ঈশান ও জান্নাত আরা জেরিন, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমেদ ও সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, হৃদয় মাহমুদ।

এছাড়া দপ্তর সম্পাদক রাজু আহমেদ ও সহ-দপ্তর সম্পাদক আরকিবুল ইসলাম ইসহাক। অর্থ বিষয়ক সম্পাদক রোমান মিয়া ও সহ-অর্থ বিষয়ক সম্পাদক সোহানুর রহমান আবির। প্রচার সম্পাদক মাহবুবুর আকাশ ও শিক্ষা বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ কায়ছার। আইন সম্পাদক কামরুল ইসলাম ও ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

সংস্কৃতি বিষয়ক সম্পাদক সিদরাতুল মুনতাহা, ছাত্র বিষয়ক সম্পাদক ফেরদৌস আলম, ছাত্রী বিষয়ক সম্পাদক ইফফাত অহনা, গবেষণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাহিদা আক্তার বর্ষা। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন ১৩ জন সদস্য।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইবি,ছাত্রকল্যাণ পরিষদ,ইবি শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মেজবাহ, সম্পাদক রিয়াদ,সভাপতি,সম্পাদক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close